• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জ অগ্রণী ব্যাংক কর্মকর্তা সেলিম ভুঁইয়ার পদন্নোতিজনিত বিদায় সংবর্ধনা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১৭ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
অগ্রণী ব্যাংক হাজীগঞ্জ শাখার সিনিয়র অফিসার মো. সেলিম ভুঁইয়ার পদোন্নতিজনিত কারণে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক ও চাঁদপুরের অঞ্চল প্রধান তপন চন্দ্র সরকার।
এ সময় তিনি ব্যাংক কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, গ্রাহক আছে বলেই ব্যাংক আছে। আর ব্যাংক আছে বলেই আমরা আছি। সুতরাং গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিতকরণে কর্মকর্তাদের ভুলক্রমেও বিরক্ত কিংবা ধৈয্যহীন হওয়া যাবে না। বিশেষ করে ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও ক্যাশিয়ারদের বিরক্ত ও ধৈয্যহীন হওয়ার সুযোগ নেই।
সম্মানিত গ্রাহক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও নতুন বাজার শাখার ব্যবস্থাপক মো. সিরাজুল ইসলাম, বাবুরহাট শাখার ব্যবস্থাপক কাজী মো. কাউছার হোসেন, চাঁদপুর স্টেশন শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আলমগীর হোসেন ফরাজী।
সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও শাখা ব্যবস্থাপক মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, সংবর্ধিত অতিথি সেলিম ভুঁইয়া, চাঁদপুর অঞ্চলের সিবিএ সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক ইলিয়াছ হোসেন, কর্মকর্তা-কর্মচারীদের পক্ষে সেলিম হোসাইন ও গ্রাহকদের মধ্যে মিজানুর রহমান সেলিম।

অফিসার লোকমান হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, মাঠকর্মী মো. শাহাদাত হোসেন। এসময় অতিথি হিসেবে কচুয়া শাখার ব্যবস্থাপক খায়রুল আমান মজুমদার, আঞ্চলিক কার্যালয়ের সিনিয়র প্রিন্সিপাল অফিসার সফিকুল ইসলাম, শাহরাস্তি শাখার ব্যবস্থাপক মো. তারেকুজ্জামানসহ ব্যাংকের সিনিয়র অফিসার জাহিদুর রহিমসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০