• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জের বেলঘরে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১৭ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জে আনুমানিক ৩৫-৫০ বছর বয়সি অজ্ঞাত এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ মে) সকালে রাতে উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের একটি খাল থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়।
জানা গেছে, এদিন সন্ধ্যায় হাটিলা পূর্ব ইউনিয়নের বেলঘর গ্রামের বড় হাটখোলা বাড়ি সংলগ্ন এলাকার কচুয়া উধরা খালে ওই এলাকার একজন মহিলা হাঁস খুঁজতে গিয়ে মরদেহটি দেখতে পান। এসময় তিনি ডাক-চিৎকার দিয়ে অচেতন হয়ে পড়েন। তার ডাক-চিৎকারে শুনে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসেন।
পরে ঘটনাস্থল থেকে পঁচা-দূর্ঘন্ধ পেয়ে এবং লাঠি দিয়ে খালের কচুরিপানার স্তুফ সরালে তারা নারীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা হাজীগঞ্জ থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনাস্থলে ছুটে যান।
এছাড়াও খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুরের কর্মকর্তারা। এরপর খাল থেকে ওই যুবতীর মরদেহ উদ্ধার এবং সুরতহাল প্রতিবেদনসহ হাজীগঞ্জ থানা পুলিশ ও পিবিআই এর আনুষ্ঠানিক কার্যক্রম সম্পন্ন করে মরদেহটি থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করে মরদেহটি ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত পরিচয় সনাক্ত করা যায়নি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০