• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১৭ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ফাইজা ইসলাম নামের দুই বছর বয়সি এক শিশু মারা গেছে। শুক্রবার (১৭ মে) বিকালে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা গ্রামের উত্তর পাড়া মিয়াজী বাড়িতে এ ঘটনা ঘটে। মারা যাওয়া শিশু ওই বাড়ির প্রবাসী কামরুল ইসলামের মেয়ে।

জানা গেছে, এ দিন শিশু ফাইজা ইসলাম নিজ বাড়ির উঠানেই খেলাধূলা করছিল। এসময় পরিবারের সবার অগোচরে বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে যায় সে। এরপর বেশ কিছুক্ষন তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে বের হয়।

পরে খোঁজা-খুঁজির এক পর্যায়ে শিশুটিকে পুকুরের পানিতে ভাসতে দেখে উদ্ধার করে হাজীগঞ্জ বাজারস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় মারা যাওয়া শিশুর পরিবার ও নিকট আত্মীয়-স্বজনসহ ওই বাড়িতে শোকের ছায়া নেমে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০