• শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আটকসহ- ২

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৯ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোহাম্মদ আব্দুর রহিম পাটোয়ারী ও হাটিলা পূর্ব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মানিককে আটক করেছে পুলিশ। শনিবার ভোররাতে (১৯ মে) তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ।

বিষয়টি নিয়ে একাধিক গুঞ্জন রয়েছে, এর মধ্যে কেউ বলছেন আগামি ২১ মে অনুষ্ঠিতব্য হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন বানচালের অপচেষ্টা, আবার কেউ বলেন চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজীর পক্ষে টাকা বিলিকরণের অভিযোগে তাদেরকে আটক করে পুলিশ।

এ দিকে টাকা বিতরণের বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও মোহাম্মদ আব্দুর রহিম পাটোয়ারীর বিরুদ্ধে একাধিক পোস্ট দেখা গেছে। তবে এমন টাকা বিতরণের কোন তথ্য প্রমাণ না পাওয়া গেলেও, তিনি দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে নির্বাচন বর্জনের আহবান জানিয়ে গত কয়েকদিন লিফলেট বিতরণ করেছেন।

এ বিষয়ে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোহাম্মদ আব্দুর রহিম পাটোয়ারীর সাথে কথা হলে তিনি বলেন, যেখানে আমার দল নির্বাচনে বর্জন করেছে, সেখানে আমি টাকা বিলি করতে যাবো কেন? এক প্রশ্নের জবাবে তিনি জানান, কি কারণে পুলিশ তাকে আটক করেছে, তা তিনি বলতে পারবেন না।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, জিজ্ঞাসাবাদের জন্য আব্দুর রহিম পাটোয়ারীসহ দুইজনকে আটক করা হয়েছে। সংশ্লিষ্টতার প্রমাণ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০