• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে নব-নির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজীকে ফুলে ফুলে শুভেচ্ছা প্রদান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২২ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে ফুলে ফুলে সিক্ত হলেন, উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী। বুধবার (২২ মে) দুপুরে হাজীগঞ্জ বাজারস্থ তিনি তাঁর রাজনৈতিক কার্যালয়ে আসলে দলীয় নেতাকর্মী, নির্বাচন পরিচালানা কমিটির সদস্য ও শুভাকাঙ্খীরা তাকে শুভেচ্ছা জানান।

এ দিন আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজীকে ফুলেল শুভেচ্ছা জানান, রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রের সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ সফিকুল আলম ফিরোজসহ, উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

এছাড়াও আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজীকে ফুলেল শুভেচ্ছা জানান, আনারস প্রতীকের উপজেলা, পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন। তিনি সবার সাথে কুশল বিনিময় করে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে আলহাজ¦ আনোয়ার হোসেন বতু, আহসান উল্যাহ্ মৃধা, আলহাজ¦ সফিকুল ইসলাম মীর, ইঞ্জি. মোখলেছুর রহমান, কাজী শাহীদুজ্জামান ঝুটন, শুকুর আলম শুভ, এবায়েদুর রহমান খোকন বলি, আব্দুল্লাহ আলম মামুন জীবনসহ প্রায় শতাধীক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল ২১ মে, মঙ্গলবার অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী আনারস প্রতীকে ২৬ হাজার ৫৮৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তিনি তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ১ হাজার ৫১৮ ভোট বেশি পেয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০