• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৫ জুন, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউআরসি ইন্সট্রাক্টর নির্বাচিত হয়েছেন, চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারের (ইউআরসি) ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী। গত ১৩ জুন (বৃহস্পতিবার) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহম্মদ স্বাক্ষরিত ডিও লেটার সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। যার ডিও পত্র নং ৩৮.০১.০০০০.২০০.০৩.০০৩.১৬-৩৫৭।

আগামি ২৭ জুন (বৃহস্পতিবার) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে প্রাথমিক শিক্ষা পদক গ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে তিনি শ্রেষ্ঠ ইউআরসি ইন্সট্রাক্টরের পদক গ্রহণ করবেন।

ডিও লেটারে উল্লেখ করা হয়েছে, চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারে ইন্সট্রাক্টর হিসেবে দক্ষতার সাথে এবং আন্তরিকতার মাধ্যমে প্রাথমিক শিক্ষায় প্রশিক্ষকের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন রাশেদা আতেক রোজী। আপনার সার্বিক কর্মকাণ্ড সকল মহলে প্রশংসিত হয়েছে। সেজন্য আপনি প্রাথমিক শিক্ষা পদক- ২০২৩ এর শ্রেষ্ঠ ইন্সট্রাক্টর ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অ্যাকাডেমিক উন্নয়ন, গবেষণা, নতুন পাঠ্যপুস্তক পর্যালোচনা ও পরামর্শ, প্রকাশনা, সহজ পদ্ধতিতে শিশুদের অঙ্কন, বিশেষ ফরমেটে হাতের লেখার উন্নয়ন, ইংরেজি বিষয়ের আইটেম রাইটার, কিন্ডার গার্টেনের শিক্ষকদের স্বল্পমেয়াদি প্রশিক্ষণ ম্যানুয়াল প্রনয়ণসহ প্রাথমিক শিক্ষার গুণগত মানোন্নয়নে বিশেষ অবদানের জন্য রাশেদ আতিক রোজী জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউআরসি ইন্সট্রাক্টর হিসেবে নির্বাচিত হয়েছেন।

এ দিকে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইন্সট্রাক্টর নির্বাচিত হওয়ায় রাশেদা আতিক রোজীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবু সাঈদ চৌধুরীসহ অন্যান্য সরকারি কর্মকর্তা, উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০