• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে মন্দির পাহারা ও সড়কে ট্রাফিক পুলিশের ভুমিকায় ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ আগস্ট, ২০২৪
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জে হিন্দু সম্প্রদায়ের মন্দির পাহারা ও হাজীগঞ্জ বাজারে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সদস্যরা। মঙ্গলবার (৬ আগস্ট) বিকালে হাজীগঞ্জ বাজারস্থ শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ন জিউর আখড়ায় ও বুধবার (৭ আগস্ট) দুপুরে হাজীগঞ্জ বাজারে সংগঠনের নেতাকর্মীদের দায়িত্ব পালন করতে দেখা যায়।

সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকে ঘিরে এবং সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছাড়ার ঘটনায় উদ্ভুত পরিস্থিতিতে সারাদেশের মতো হাজীগঞ্জের আইনশৃঙ্খলার চরম অবনতি দেখা দেয়। এতে অনেকটা নিরাপত্তাহীনতা পড়ে হিন্দু ধর্মালম্বীদের মন্দির।

তাই নিজ উদ্যোগে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠন ইসলামী যুব আন্দোলন, ইসলামী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা নিজ উদ্যোগে মন্দিরের নিরাপত্তা এবং উদ্ভুত পরিস্থিতিতে হাজীগঞ্জ বাজারে দাঁড়িয়ে থাকা ও চলমান গাড়ি নিয়ন্ত্রণসহ যানবাহনের শৃঙ্খলায় ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করেন।

এছাড়াও ইসলামী আন্দোলন নেতৃবৃন্দের সাথে নিজ উদ্যোগে শিক্ষার্থী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন শ্রমিক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করছেন এবং পাশাপাশি কয়েকজন শিক্ষার্থীকে মন্দিরের নিরাপত্তার দায়িত্বও পালন করতে দেখা গেছে।

এ দিকে ইসলামী আন্দোলন ও বিএনপির নেতাকর্মী এবং শিক্ষার্থীদের এমন প্রশংসনীয় কাজে স্বস্তি প্রকাশ করেছেন হিন্দু সম্প্রদায়সহ সাধারণ মানুষ। তারা রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও শিক্ষার্থীদের ধন্যবাদ জানান এবং আগামি দিনেও দেশের যেকোন দুর্যোগময় মূহুত্বে মানুষের পাশে দাঁড়াবে বলে আশা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০