• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলব উত্তরে বর্তমান পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সঙ্গে কেন্দ্রীয় বিএনপির সদস্য ড. জালাল উদ্দিনের মতবিনিময়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪
ছবি-ত্রিনদী

মনিরুল ইসলাম মনির:
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় শান্তি প্রতিষ্ঠা ও ঐক্যের লক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. জালাল উদ্দিন। ৮ আগস্ট বৃহস্পতিবার সকালে মতলব উত্তর উপজেলার নিজ গ্রাম লুধুয়ায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় ড. জালাল উদ্দিন বলেন, অতীতে কি হয়েছে তা সামনে না এনে সকলে মিলেমিশে মতলবে শান্তি প্রতিষ্ঠা করতে হবে। জনগণের জান মাল ও সরকারি দপ্তর গুলোর নিরাপত্তার দায়িত্ব আমাদেরই নিতে হবে।

বর্তমান পরিস্থিতি তুলে ধরে ড. জালাল উদ্দিন বলেন, ছাত্রদের আন্দোলনের কারনেই আমরা একটি নতুন বাংলাদেশ পেয়েছি। এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে। দেশের খুবই সংকটাপন্ন সময় অতিক্রম করছে, তাই দয়া করে কেউ কারো ক্ষতি করবেন না। যাতে করে কেউ জনগণের সম্পদ লুটপাট করতে না পারে সেদিকে সতর্ক থাকতে হবে। বিএনপি শান্তিপূর্ণ দল। আমার নেতা তারেক রহমানের স্পষ্ট নির্দেশ সবাই মিলেমিশে থাকতে, কে কোন দল করে সেটা বিষয় না।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জালাল উদ্দিন বলেন, মতলবে উল্লেখ যোগ্য কোন অপ্রতিকার ঘটনা ঘটে নি। আমি সবখানে আমাদের দলীয় সেচ্ছাসেবী নিয়োগ রেখেছি। যাতে করে লুটপাট বা অপ্রতিকার ঘটনা প্রতিহত করতে পারি। এজন্য আমি সাংবাদিকদের সহযোগিতা কামনা করি।

ড. জালাল বলেন, আমরা মতলবের প্রতিটি সরকারি প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করেছি। জনগণের জান মাল নিরাপত্তা নিশ্চিত করেছি। আমরা কোন অপ্রতিকার কিছু চাই না। শান্তি শৃঙ্খলাই আমাদের মূল নীতি। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান দেশের জন্য অনেক ত্যাগ শিকার করে কাজ করে যাচ্ছেন। আমি তাদের একজন কর্মী হিসেবে জনগণকে এই বার্তা দিতে চাই।

মতবিনিময় সভায় উপজেলার সাংবাদিক নেতা এবং পেশাদার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক জিতু, বিএনপি নেতা আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মিয়া মনজুর আমিন স্বপন, ছেংগারচর পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, ফতেপুর পুর্ব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক তোফায়েল পাটোয়ারী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ মহিন সরকার, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক রাশেদ জামান টিপু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০