• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সিঙ্গাপুর যাচ্ছেন ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন জেনে নেই তালশাঁসের উপকারিতা ও পুষ্টিগুণ এবার শ্রীলঙ্কান প্রিমিয়ার লীগে মোস্তাফিজ রাইসির মৃত্যুতে আমাদের হাত নেই : ইসরাইলি কর্মকর্তা সাত লাখ ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার হাজীগঞ্জ, শাহরাস্তি ও চাঁদপুর সদর উপজেলার ২৮৭ কেন্দ্রে ভোট গ্রহনের প্রস্তুতি চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া ব্যাটারিচালিত রিকশা বন্ধের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না : প্রধানমন্ত্রী ইব্রাহিম রাইসি মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক

হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে পাশের হার ৯৯%, জিপিএ-৫ পেয়েছে ৮ জন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে পাশের হার ৯৯%, জিপিএ-৫ পেয়েছে ৮ জন

চলতি বছর অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় সন্তোষজনক ফলাফল অর্জন করেছে হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীরা। পরীক্ষায় স্কুল শাখায় পাশের হার ৯৯.৩৩% এবং ভোকেশনালে শাখায় পাশের হার ৯৬.৭৭%।

এ প্রতিষ্ঠানের স্কুল ও ভোকেশনাল শাখা হতে মোট ১৮০ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে পাশ করেছে ১৭৮ জন। এর মধ্যে স্কুল শাখা হতে ১৪৯ জন ও ভোকেশনাল শাখা হতে ৩১ জন পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ (এ প্লাস) পেয়েছে ৮ জন।

জানা গেছে, হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় থেকে ১৪৯ জন পরীক্ষায় অংশগ্রহণ করে পাশ করেছে ১৪৮ জন। এর মধ্যে জিপিএ- ৫ পেয়েছে ৮ জন, এ গ্রেড ৮১ জন, এ মাইনাস ২৫ জন, বি গ্রেড ২২ জন, সি গ্রেড ১১ জন ও ডি গ্রেড ১ জন।

এ ছাড়াও ভোকেশনাল শাখা থেকে ৩১ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে পাশ করেছে ৩০ জন। এর মধ্য এ গ্রেড পেয়েছে ৩০ জন এবং অকৃতকার্য হয়েছে ১ জন।

এদিকে সন্তোষজনক ফলাফলে বিদ্যালয় পরিচালনা পর্ষদ, শিক্ষক, অভিভাবক ও পরীক্ষার্থীদের ধন্যবাদ জানান, প্রধান শিক্ষক দীপক চন্দ্র দাশ। এ ধারা অব্যাহত রাখতে তিনি সংশ্লিষ্ট সকলের দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১