• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

চিরনিদ্রায় শায়িত হাজীগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী॥ বিভিন্ন মহলের শোক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
চিরনিদ্রায় শায়িত হাজীগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী
ঙ্গলবার বাদ জোহর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে নাজমুল আলম চৌধুরীর জানাযা অনুষ্ঠিত হয়।

মো. জহির হোসেন॥

হাজীগঞ্জ পৌরসভা বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী আর নেই। সোমবার রাত সোয়া নয়টায় তিনি পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের চৌধুরী পাড়ার নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া….রাজিউন)। মঙ্গলবার বাদ জোহর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে মরহুমের জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে নাজমুল আলম চৌধুরী স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছে। তিনি উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের ধড্ডা গ্রামের চৌধুরী বাড়ির মরহুম আলহাজ আব্দুল মান্নান চৌধুরীর ৫ম ছেলে এবং হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট একজন ব্যবসায়ী।

পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী ছাত্রজীবন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি চাঁদপুর সরকারি কলেজের সাবেক ভিপি, হাজীগঞ্জ উপজেলা যুবদলের সাবেক আহবায়ক ও হাজীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি পদে দায়িত্ব পালন করেন।

জানা গেছে, নাজমুল আলম চৌধুরী ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর গত এপ্রিল মাস থেকে রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। সবশেষ তিনি ভারত থেকে চিকিৎসা নিয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার রাতে ঢাকা থেকে তাকে নিজ বাড়িতে নিয়ে আসার কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান।

পৌর বিএনপির সভাপতির মৃত্যুতের তাঁর জানাযার নামাজের পূর্বে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জি. মমিনুল হক, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনুদ্দীন, চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. সলিমউল্যাহ সেলিম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুনির চৌধুরী, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ড. মো. আলমগীর কবির পাটওয়ারী, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, হাজীগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব আবদুল মান্নান খান, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী ইমাম হোসেন, সাধারণ সম্পাদক আবদুর রহিম, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের, শাহরাস্তি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সেলিম পাটওয়ারী লিটন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, পৌর বিএনপির সাবেক সভাপতি শেখ বেলায়েত হোসেন সেলিম, হাজীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসাইন, সদস্য সচিব জুয়েল রানা তালুকদার, পৌর ছাত্রদলের আহবায়ক আবু ইউসুফ পাটওয়ারী, সদস্য সচিব দ্বীন ইসলাম টগর, শাহরাস্তি উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক জুবায়ের আল নাহিয়ান প্রমূখ।

এ দিকে হাজীগঞ্জ পৌরসভা বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১