• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

সেরা করদাতাদের সম্মাননা দিলো কর অঞ্চল-কুমিল্লা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
সেরা করদাতাদের সম্মাননা দিলো কর অঞ্চল-কুমিল্লা
ছবি-ত্রিনদী।

জাতীয় রাজস্ব বোর্ডের উদ্যোগে কর অঞ্চল -কুমিল্লা কর্তৃক কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, নোয়াখালী, ফেনী ও লক্ষীপুর জেলা এবং কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার ৪৯জন করদাতা এবং একজন ট্যাক্স কার্ডধারীসহ মোট ৫০ জনকে সম্মাননা প্রদান করা হয়েছে। ২৮ ডিসেম্বর বুধবার সকাল ১১ ঘটিকায় কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকার নজরুল এভিনিউ রোডের কর ভবন প্রাঙ্গনে ২০২১-২০২২ কর বর্ষে সর্বোচ্চ, দীর্ঘমেয়াদী, মহিলা ও তরুণ ক্যাটাগরিতে নির্বাচিত করদাতাদের সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, কুমিল্লা’র কমিশনার খালেদ মোহাম্মাদ আবু হোসেন। কর অঞ্চল- কুমিল্লা’র কমিশনার খন্দকার খুরশীদ কামালের সভাপতিত্বে মঞ্চে আরো উপস্থিত ছিলেন কর আইনজীবী সমিতি, কুমিল্লা’র সাধারণ সম্পাদক মোঃ ইরফানুল হাসান।

উপ কর কমিশনার রাশেদ রেজা ও সহকারী কর কমিশনার মাসরুরা শারমিন ওয়ারেছী এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম কর কমিশনার মিজ্ ফারজানা নাজনীন।

কর অঞ্চল-কুমিল্লা’র উপ কর কশিনার, সদর দপ্তর (প্রশাসন) মো. আরিফুল হাসান মজুমদার জানান, এবছর চারটি ক্যাটাগরিতে কর অঞ্চল-কুমিল্লা থেকে মোট ৪৯জন সেরা করদাতা এবং ১ জন ট্যাক্স কার্ডধারীসহ মোট ৫০ জন জাতীয়ভাবে সম্মাননার জন্য মনোনীত হয়েছেন।

জানা যায়, কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকা থেকে সর্বোচ্চ করদাতার সম্মাননা পেয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার, এ কে সামাদ সাগর, ডা: দিলীপ কুমার রায়। দীর্ঘ সময় কর প্রদানকারী হিসেবে শাহ মো: আলমগীর খান, ডা: মো: বদরুল আলম। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা হিসেবে নাছিমা আক্তার চৌধুরী এবং ৪০ বছরের নিচে তরুণ করদাতার সম্মাননা প্রাপ্ত হয়েছেন মো: আবুল কাশেম পাটোয়ারী।

কুমিল্লা জেলা থেকে সর্বোচ্চ করদাতার সম্মাননা পেয়েছেন মো: কামরুজ্জামান ভূইয়া, মো: খোরশেদ আলম, মো: শরফরাজ হাসান। দীর্ঘ সময় কর প্রদানকারী হিসেবে হাজী মো: জানু মিয়া, মো: আবদুস ছাত্তার। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা হিসেবে জেসমিন আক্তার এবং ৪০ বছরের নিচে তরুণ করদাতার সম্মাননা লাভ করেছেন সাইফুর রহমান।

ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে সর্বোচ্চ করদাতার সম্মাননা পেয়েছেন মো: রুহুল আমিন ভূইয়া, মো: খায়রুল হাসান, এ.এস.এম মহিউদ্দিন মোনেম। দীর্ঘ সময় কর প্রদানকারী হিসেবে অসিত কুমার বনিক, আবু জাহের মৃধা। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা হিসেবে ঝুমা সাহা এবং ৪০ বছরের নিচে তরুণ করদাতার সম্মাননা লাভ করেছেন আওলাদ আলী।

চাঁদপুর জেলা থেকে সর্বোচ্চ করদাতার সম্মাননা পেয়েছেন মো: সেলিম খান, মো: লতীফ তপদার, ফারুক আহমদ আখন। দীর্ঘ সময় কর প্রদানকারী হিসেবে প্রদীপ কুমার সাহা, জীবন কৃষ্ণ সাহা। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা হিসেবে পিংকী আক্তার এবং ৪০ বছরের নিচে তরুণ করদাতার সম্মাননা লাভ করেছেন শান্ত খান।

ফেনী জেলা থেকে সর্বোচ্চ করদাতার সম্মাননা পেয়েছেন শুসেন চন্দ্র শীল, বেলায়েত হোসেন, মো: ফারুক হারুন । দীর্ঘ সময় কর প্রদানকারী হিসেবে দিল আফরোজ বেগম ও বিলাস চন্দ্র সাহা। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা মোসা. আলেয়া আক্তার ঝুমুর এবং ৪০ বছরের নিচে তরুণ করদাতার সম্মাননা লাভ করেছেন মো: হেলাল উদ্দিন।

লক্ষীপুর জেলা থেকে সর্বোচ্চ করদাতার সম্মাননা পেয়েছেন মো: রিয়াসাত হোসেন, সঞ্জীব মজুমদার, খোরশেদ আলম। দীর্ঘ সময় কর প্রদানকারী হিসেবে মিলন কান্তি পাল, ফজলুল কাদের দুলাল। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা হিসেবে সুলতানা রাবেয়া খানম এবং ৪০ বছরের নিচে তরুণ করদাতার সম্মাননা লাভ করেছেন মো: রাসেল রায়হান।

নোয়াখালী জেলা থেকে সর্বোচ্চ করদাতার সম্মাননা পেয়েছেন মো: আবু তাহের, আমিরুল হায়দার চৌধুরী ও মো: হুমায়ুন কবির। দীর্ঘ সময় কর প্রদানকারী হিসেবে এবিএম মহিউদ্দিন চৌধুরী, ডা. মো: সাহাবুদ্দিন। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা হিসেবে আরাধনা সাহা এবং ৪০ বছরের নিচে তরুণ করদাতার সম্মাননা লাভ করেছেন মো: ফিরোজুজ্জামান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১