• সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম:
সিঙ্গাপুর যাচ্ছেন ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন জেনে নেই তালশাঁসের উপকারিতা ও পুষ্টিগুণ এবার শ্রীলঙ্কান প্রিমিয়ার লীগে মোস্তাফিজ রাইসির মৃত্যুতে আমাদের হাত নেই : ইসরাইলি কর্মকর্তা সাত লাখ ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার হাজীগঞ্জ, শাহরাস্তি ও চাঁদপুর সদর উপজেলার ২৮৭ কেন্দ্রে ভোট গ্রহনের প্রস্তুতি চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া ব্যাটারিচালিত রিকশা বন্ধের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না : প্রধানমন্ত্রী ইব্রাহিম রাইসি মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক

আলীগঞ্জ দারুস সুন্নাহ নূরাণী কিন্ডারগার্টেন ও হাফেজিয়া মাদরাসার বার্ষিক ক্রীড়াপ্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩

হাজীগঞ্জের আলীগঞ্জ দারুস সুন্নাহ নূরাণী কিন্ডারগার্টেন ও হাফেজিয়া মাদরাসার বার্ষিক ক্রীড়াপ্রতিযোগিতা ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে বার্ষিক ক্রীড়াপ্রতিযোগিতা ও মেধা পুরস্কার বিতরণ সম্পন্ন হয়।

অনুষ্ঠানটির শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন শিক্ষার্থী আফিফ ও নাতে রাসূল পরিবেশন করেন সাইমুন।

প্রতিষ্ঠানের পরিচালক ও পল্লীবিদ্যুৎ-১ জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মাহমুদুল হাসানের সঞ্চালনায় ও প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ডাইরেক্টর মকছুদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, মজুমদার বাড়ী জামে মসজিদের মোতাওয়াল্লী হুমায়ুন কবির স্বপন মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাত হোসেন মজুমদার, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র এবং ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদ মজুমদার, কাজী নাজমুল আলম আহাদ, জাকির হোসেন বেপারী, মনিরুজ্জামান হিরণ প্রমুখ।

মেধা তালিকা উত্তীর্ণ ১৬০জন শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এর পূর্বে আগত অতিথিবৃন্দকে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মুকছুদ হোসেন ও পরিচালক ফুল দিয়ে বরণ করে নেন।

অনুষ্ঠানে কিন্ডারগার্টেন ও নূরাণী মাদরাসার অভিভাবক, শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত উক্ত প্রতিষ্ঠানটি অভিজ্ঞ ৩১জন শিক্ষক দ্বারা পরিচালিত হয়ে আসছে। প্রতিষ্ঠানের সকল বিভাগের ৫’শতকের বেশি শিক্ষার্থীদের পাঠদান কার্যক্রম অত্যন্ত সুনামের সাথে পরিচালনা করে আসছে প্রতিষ্ঠানটি।

পরিশেষে শিক্ষার্থীদের সবক প্রদানের মধ্যে দিয়ে প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১