• সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সৈয়্যদ আহমদ সিরিকোটি (রহ.)’র ৬৫তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল অনুষ্ঠিত হাজীগঞ্জের মিতুকে গলাকেটে হত্যা, প্রাক্তণ স্বামীর ফাঁসির রায় চাঁদপুর থেকে সব রুটের লঞ্চ চলাচল বন্ধ জাল সনদে পুলিশে চাকরি নিয়ে কামিয়েছেন বিপুল অর্থ, এখন ধরার পড়ায় ভয়ে স্বেচ্ছায় অবসর সেনাদের জিম্মি করেছে হামাস, প্রত্যাখ্যান করেছে ইসরায়েল সামিয়া রহমানের পদাবনতি অবৈধ : হাইকোর্টের রায় বহাল গতি বদলাচ্ছে রেমাল, ৮ থেকে ১২ ফুট পর্যন্ত জলোচ্ছ্বাসের আশঙ্কা হামাসের সঙ্গে নতুন করে আলোচনায় বসতে চেয়েছে ইসরায়েল পবিত্র ঈদুল আজহার সম্ভাব্য তারিখ ঘোষণা নির্বাচনে অংশ নেওয়ায় আরও ২১৭ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি

মেয়েকে দিয়ে ভিক্ষা করিয়ে সেই টাকায় নেশা করা ও জুয়া খেলতেন মা!

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

নিজের শিশুসন্তানের পায়ে পলিথিন মুড়িয়ে আগুন ধরিয়ে দিতেন। পোড়ার ক্ষত দেখিয়ে মেয়েকে দিয়ে মানুষের কাছ থেকে ভিক্ষা করে টাকা সংগ্রহ করতেন। সেই টাকায় নেশা করতেন আর জুয়ার আখড়ায় লুডু খেলতেন হোসনে আরা বেগম। জুয়া খেলার ঘটনায় হোসনে আরা বেগমকে (৩৮) গ্রেপ্তার করেছে পিবিআই চট্টগ্রাম মেট্রো।

আজ মঙ্গলবার দুপুরে পিবিআই প্রধান অ্যাডিশনাল আইজিপি বনজ কুমার মজুমদার এ তথ্য জানিয়েছেন।

পিবিআই প্রধান জানান, গত রবিবার রাতে চট্টগ্রামের পাঁচলাইশ মডেল থানাধীন বদনাশাহ মাজার এলাকা থেকে হোসনে আরা বেগমকে গ্রেপ্তার করা হয়। তিনি নিজের শিশু সন্তানের পায়ে পলিথিন মুড়িয়ে আগুন ধরিয়ে দিতেন। সেই পোড়ার ক্ষত দেখিয়ে মেয়েকে দিয়ে মানুষের কাছ থেকে ভিক্ষা করে টাকা সংগ্রহ করতেন। সেই টাকায় জুয়ার আখড়ায় লুডু খেলতেন।

বনজ কুমার জানান, হোসনে আরা বেগম মানুষের সহানুভূতি আদায়ের জন্য তার সন্তানের শরীরে বিভিন্ন আঘাতের সৃষ্টি করেন। এর মাধ্যমে প্রাপ্ত টাকা দিয়ে তিনি জুয়া তথা ছক্কা খেলতেন। এ ছাড়া নিজের মেয়ে রাশেদা আকতারকে গৃহকর্মীর কাজ দিয়ে গৃহকর্তার বিরুদ্ধে হয়রানির মিথ্যা মামলা দিতেন।

হোসনে আরা বেগমকে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত চট্টগ্রামে সোপর্দ করা হয়েছে বলে জানান পিবিআই প্রধান।

গত বছর ২৭ এপ্রিল মো. রাশেদসহ ৩/৪ জনের বিরুদ্ধে মেয়ে অপহরণ মামলা করেছিলেন হোসনে আরা। আদালত মামলাটি অনুসন্ধান করে প্রতিবেদন দাখিলের জন্য পিবিআই, চট্টগ্রাম মেট্রোকে দায়িত্ব দেন। ওই মামলার তদন্ত করতে গিয়ে চাঞ্চল্যকর এসব তথ্য বেরিয়ে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১