• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

শনিবার হাজীগঞ্জ বাজার টাইলস্ ও স্যানেটারি ব্যবসায়ী সমিতির ভোট

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

প্রচার-প্রচারণায় জমে উঠেছে হাজীগঞ্জ বাজার টাইলস ও স্যানেটারী ব্যবসায়ী সমিতির নির্বাচন।

 শনিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে একটানা ভোট গ্রহণ করা হবে। প্রথমবারের অনুষ্ঠিত দ্বি-বার্ষিক এ নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে টাইলস্ ও স্যানেটারী ব্যবসায়ীদের মাঝে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। প্রার্থীরা ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে, করছেন কুশল বিনিময়, চাচ্ছেন ভোট।

আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) মধ্য রাত থেকে বন্ধ হচ্ছে প্রচার-প্রচারণা। নির্বাচনে ৭টি পদের বিপরীতে ১২জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করেছেন। এরমধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৫টি পদে একাধিক এবং কোষাধ্যক্ষ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক একজন করে প্রার্থী রয়েছেন। মূলত ওই ১০ জন প্রার্থীই নির্বাচনকে সরগরম করে তুলেছেন। তারা নির্বাচনী পোস্টার টানিয়ে এবং লিপলেট নিয়ে ভোটারদের সাথে দেখা করছেন।

জানা গেছে, সভাপতি পদে গাজী মো. বিল্লাল হোসেন ছাতা ও ইউসুফ প্রধানীয়া সুমন আনারস, সাধারণ সম্পাদক পদে মো. খোরশেদ আলম মিয়াজী হরিণ ও মো. সাইফুল ইসলাম হীরা দেয়াল ঘড়ি, সাংগঠনিক সম্পাদক পদে মো. জানে আলম রাসেল মটরসাইকেল ও মো. মানিক হোসেন সরদার মাছ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

অপর দিকে দপ্তর সম্পাদক পদে মো. আব্দুল আউয়াল তালা-চাবি ও মো. আজাদ হোসেন কলম, প্রচার সম্পাদক পদে মো. শফিকুল ইসলাম মিয়াজী আম ও মো. সাইফুল ইসলাম মজুমদার মোবাইল ফোন প্রতীক নিয়ে ভোটের মাঠে লড়াই করছেন। এছাড়া একক প্রার্থী হিসাবে কোষাধ্যক্ষ পদে মো. আরিফ হোসেন আপেল এবং ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে সজল দেবনাথ ফুটবল প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হচ্ছেন।

 শনিবার (১৬ সেপ্টেম্বর) হাজীগঞ্জ বাজারস্থ হোয়াইট হাউজে সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে একটানা ভোট গ্রহণ এবং ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে। ইতিমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন এবং স্বচ্ছ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের ল্েয সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিক মনিরুজ্জামান বাবলু।

নির্বাচন কমিশনের সদস্য সচিব হিসাবে দায়িত্ব পালন করছেন, সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ্। তিনি সদস্য সচিবের দায়িত্ব পালনের পাশাপাশি ভোটের দিন প্রিসাইডিং অফিসার এবং নির্বাচন কমিশনার মো. বিল্লাল হোসাইন পাটওয়ারী সহকারী প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করবেন।

এদিকে স্বচ্ছ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনী, প্রার্থী ও ভোটারসহ সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন নির্বাচন কমিশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০