• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জ বাজারের আবাসিক হোটেলগুলো যেনো অনৈতিক কাজের আখড়া

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জ বাজারের আবাসিক হোটেলগুলো যেনো অনৈতিক কাজের আখড়ায় পরিণত হয়েছে। পুলিশের তাদরকির পরেও পুলিশের চোখকে ফাঁকি দিয়ে চলছে এসব অবৈধ ব্যবসা। বিভিন্ন সময় স্বামী-স্ত্রীর পরিচয় হোটেলের রুম ভাড়া নিয়ে চলছে এসব অনৈতিক কাজ। পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়ে এসব হোটেল থেকে আটক করছে অনেককে। আবার এমন ঘটনা ঘটছে হোটেল ম্যানেজম্যান্ট জানার পরেও মোটা অংকের টাকার বিনিময়ে এসব হোটেল রুম ভাড়া দিচ্ছে কথিত স্বামী-স্ত্রীকে।

ফলে যুবসমাজ ও কলেজপড়ুয়া সন্তানদের নিয়ে চিন্তত হয়ে পড়ছে স্থানীয়রা। পুলিশ প্রশাসন কিছু ঘটনা জানলেও বেশীর ভাগই থেকে যাচ্ছে চোখের আড়ালে।

শনিবার বিকেলে হাজীগঞ্জের মধ্য বাজার রেডিসন হোটেলে এক গৃহবধুর মোবাইল আটকিয়ে তাকে ওই হোটেলে নিয়ে ধর্ষণের চেষ্টা করে উচ্চঙ্গা গ্রামের নন্দী বাড়ীর সমির নন্দীর ছেলে হৃদয় নন্দী। এ সময় হোটেল থেকে বের হয়ে চিৎকার দিলে গৃহবধুর চিৎকারে আশে-পাশের মানুষ এসে হৃদয়কে আটক করে। পরে পুলিশে সোপর্দ করে। পুলিশ শনিবার বিকেলে ওই যুবককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

তবে আটক হৃদয় নন্দী জানান, এ গৃহবধুকে আমি চিনিনা। বড়কুলের মোবাইল মেকানিক অপু ওই গৃহবধুর মোবাইল আটকিয়ে তাকে হোটেল থেকে নিতে বললে ওই মহিলা হোটেলে আসে পরে আমাকে হোটেল রুমের বাহিরে রেখে অপু রুমের ভেতরে ওই মহিলাকে নিয়ে ডুকে। মহিলা হোটেলের রুম থেকে চিৎকার দিলে অপু কৌশলে পালিয়ে যায়।

এছাড়াও প্রেমিক প্রেমিকাকে হোটেলে কথা বলার জন্য আশ্রয় দিয়ে ও লোভ দেখিয়ে লোকজনকে হোটেলে নিয়ে গ্রেফতারের ভয় দেখিয়ে আটক বাণিজ্যসহ অসামাজিক কাজ করাতে বাধ্য করা হয় বলেও অভিযোগ উঠেছে এসব হোটেল ব্যবসায়ীদের বিরুদ্ধে।

জানাযায়, এর পূর্বেও আল আমিন হোটেল, কোহিনুর হোটেল ও মাতৃছায়া গেস্ট হাউজ এন্ড আবাসিক হোটেল থেকে অবৈধ কার্যকলাপের দায়ে কয়েকজনকে আটক করেছিল থানা পুলিশ।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আ. রশিদ বলেন, আমরা প্রায়ই হোটেলে অভিযান চালাচ্ছি। শুধু অভিযোগ পেলেই নয়, বিভিন্ন হোটেলে নিয়মিতই অভিযান পরিচালনা করা হচ্ছে। অনৈতিক কার্যক্রম বন্ধ আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়ে এলাকার সচেতনমহল এসব অসামাজিক কার্যকলাপ বন্ধে স্থানীয় প্রশাসনের আরো জোরালো ভূমিকা নেয়ার দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০