• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
ত্রিনদী

চাঁদপুরের হাজীগঞ্জের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছে জেলা প্রশাসক কামরুল হাসান ও পুলিশ সুপার সাইফুল ইসলাসহ চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

রবিবার রাতে তারা পূজামণ্ডপ কয়েকটি পরিদর্শন করেন।

পূজামণ্ডপ পরিদর্শন শেষে পূজায় আগত ভক্তদের উদ্দেশ্যে জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, বাংলার নিপীড়িত মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য একটি অসাম্প্রদায়িক দেশ গঠনের লক্ষ্যে সারাজীবন সংগ্রাম করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তিনি বলেন, দেশে মুসলিমরা নামাজ পড়বে, হিন্দুরা তাদের মন্দিরে পূজা করবে, খৃস্টানরা গির্জায় প্রার্থনা করবে। যার যার ধর্ম সে সে সর্বোচ্চ মাত্রায় পালন করবেন। কেউ কাউকে বাধা দিবেন না। এর মধ্যেও মাঝে মাঝে কিছু সমস্যায় হয়। কিছু দুষ্ট লোক ঝামেলা করতে চাই। ওই সব দুষ্ট লোকদের শক্ত হাতে দমন করতে হবে। কাউকে ছাড় দেয়া হবেনা।

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আমরা জেলা পুলিশের পক্ষ থেকে পূজায় সর্বোচ্চ নিরাপত্তা দিচ্ছি। কোন ষড়যন্ত্রকারী যেন অরাজকতার সৃষ্টি করতে না পারে, নির্বিঘ্নে, নিরাপদে এবং স্বাধীনভাবে যেন পূজা পালন করতে পারে এজন্য পুলিশের পক্ষ থেকে যা যা করা দরকার সেগুলো নিশ্চিত করা হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সভাস চন্দ্র রায়, সাধারণ সম্পাদক রোটারিয়ান তমাল ঘোষ, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার ভূমি মেহেদি হাসান, অতিরিক্ত পুলিশ সুপার হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল পঙ্কজ কুমার দে, অফিসার ইনচার্জ মো. আ. রশিদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা. রুহিদাস বণিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রাণ কৃষ্ণ সাহা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০