• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

দিনভর লাল গোলাপ ও রজনীগন্ধাসহ নানা ফুলের শুভেচ্ছায় কেটেছে মোহাম্মদ হোসাইনের জন্মদিন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

জন্মদিনে ফুলে ফুলে সিক্ত হলেন বিদ্যুৎ, জ¦ালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পাওয়ার সেলের মহা-পরিচালক (ডিজি), ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ ঢাকা সেন্টার এর চেয়ারম্যান, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি’র বিদ্যুৎখাত সংক্রান্ত বিশেষজ্ঞ কমিটির কনভেনর প্রকৌ. মোহাম্মদ হোসাইন।

রোববার (৩ ডিসেম্বর) দিনভর লাল গোলাপ ও রজনীগন্ধাসহ নানা ফুলের শুভেচ্ছায় কেটেছে তাঁর। এছাড়া মুঠোফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমেও অসংখ্য শুভেচ্ছা বার্তা পেয়েছেন প্রকৌ. মোহাম্মদ হোসাইন। কাটা হয়েছে জন্মদিনের কেক এবং তাঁর সুস্থতা ও নেক হায়াত কামনায় অনুষ্ঠিত হয়েছে দোয়া ও মোনাজাত।

এদিন বিদ্যুৎ, জ¦ালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পাওয়ার সেল, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ ঢাকা সেন্টার, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও নেতৃবৃন্দ, দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের পাশাপাশি সহকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ প্রকৌ. মোহাম্মদ হোসাইনকে ফুলেল শুভেচ্ছা জানান এবং আয়োজন করেন কেক কাটা, দোয়া ও মোনাজাত।

জন্মদিনে অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে প্রকৌ. মোহাম্মদ হোসাইন বলেন, যারা আমার জন্মদিনে প্রাতিষ্ঠানিক ও ব্যক্তিগতভাবে, মোবাইলে, ফেসবুকে এবং বিভিন্নভাবে আমাকে শুভেচ্ছা জানিয়েছেন আপনাদের সবার প্রতি আমি কৃতজ্ঞ। আপনাদের প্রতি আমার বিনম্র শ্রদ্ধা এবং ভালোবাসা। এ সময় তিনি সবার সুস্থতা ও মঙ্গল কামনা করেন।

উল্লেখ্য, প্রকৌ. মোহাম্মদ হোসাইন হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের আহম্মদপুর গ্রামের প্রয়াত প্রধান শিক্ষক নুরুল হক ভূঁইয়ার কৃতি সন্তান। তিনি বিদ্যুৎ, জ¦ালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পাওয়ার সেলের মহা-পরিচালক (ডিজি) পদে দায়িত্ব পালন করছেন। তিনি একজন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব।

তিনি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ ঢাকা সেন্টার এর চেয়ারম্যান, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি’র বিদ্যুৎখাত সংক্রান্ত বিশেষজ্ঞ কমিটির কনভেনর এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্যসহ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০