• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৪ মার্চ, ২০২৪

অনলাইন নিউজ ডেস্ক :

হাজীগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য কাজী শাহীদুজ্জামান ঝুটনের সভাপতিত্বে সোমবার (৪ মার্চ) বিদ্যালয় মাঠে এ বনভোজন অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়েশা বেগমের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত বনভোজনে শিক্ষার্থীদের অংশগ্রহণে যেমন খুশি তেমন সাজ, কবিতা ও ছড়া আবৃত্তি, গান ও নৃত্যসহ বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাপেল ড্র ও পুরস্কার বিতরণ এবং সকালের নাস্তা, দুপুরের খাবার ও বৈকালিন নাস্তা গ্রহণের মধ্য দিয়ে বনভোজন শেষ হয়।

সিনিয়র সহকারী শিক্ষক উম্মে শায়কা দিলরুবা দিপ্তির উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে বিদ্যালয়ের দাতা সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রাশেদ আতিক রৌজি উপস্থিত ছিলেন।

এছাড়া অতিথি হিসাবে হাজীগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, সহকারী প্রধান শিক্ষক মো. আকবার হোসাইন, সিনিয়র শিক্ষক মিজানুর রহমান তুহিন, স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ, হাজীগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকেয়া সুলতানা, শিক্ষানুরাগী টিপু সুলতানসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য জোহরা আক্তার, শারমিন আক্তার, শিক্ষক রেহানা আক্তার, শার্মিন আক্তার, শাহিনুর বেগম, শ্যামল কুমার ধর, শাহীন আকতার, মাহমুদা আক্তার, যোবায়দা আক্তার, আফছেনা আক্তার, ফাতেমা ইয়াসমিন, খালেদা আক্তার, নুরজাহান বেগম, শাহজাদী মরিয়ম, সালমা নাসরিন ও আছমাউল হুসনাসহ শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০