• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে এক তরুণ ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির স্ত্রী’সহ দুইজনের আত্মহত্যা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে পৃথক ঘটনায় ফাঁস দিয়ে আত্মহননকারী মাহফুজুর রহমান নামের (১৯) এক তরুণ ও নুসরাত জাহান মাহী (২০) নামের এক নববধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ মে) সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের মকিমাবাদ গ্রামের সৈয়দ আলী হাজী বাড়ী থেকে ওই তরুণ এবং উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের গন্ধর্ব্যপুর গ্রামের নমসূত্র বাড়ী থেকে নববধুর মরদেহ উদ্ধার করে হাজীগঞ্জ থানা পুলিশ।

আত্মহননকারী মাহফুজুর রহমান ওই বাড়ির খোরশেদ আলমের ছেলে। প্রেমঘটিত কারণে মাহফুজুর রহমান আত্মহত্যা করেছেন বলে স্থানীয়রা জানান। তবে এ বিষয়ে পরিবারের কোন সদস্যই সংবাদকর্মীদের সাথে কথা বলেনি। খবর পেয়ে ওই বাড়িতে যান, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) গোপিনাথ অধিকারী। তিনি পরিবারের সাথে কথা বলেন এবং নিহতের সুরতহাল শেষে মরদেহ থানা হেফাজতে নিয়ে আসেন।

অপর দিকে একই দিন (সোমবার) দুপুরে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের গন্ধর্ব্যপুর গ্রামের নমসূত্র বাড়ী থেকে ওই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, শাহরাস্তির শোরশাক চেড়িয়ারা স্কুল এন্ড কলেজের বাংলা প্রভাষক জাকির হোসেন ফরিদের স্ত্রী নববধু নুসরাত জাহান মাহীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) গোপিনাথ অধিকারী। তিনি সুরতহাল শেষে মরদেহ থানা হেফাজতে নিয়ে আসেন।

এর আগে গত এপ্রিল মাসের ১২ তারিখ শুক্রবার জাকির হোসেন ফরিদ ও নুসরাত জাহান মাহী পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বিয়ের মাত্র ২৪ দিনের মাথায় নুসরাত জাহান মাহী ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন। তিনি শাহরাস্তি উপজেলার শোরসাক চেড়িয়ারা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ছিলেন। শিক্ষক-ছাত্রী প্রেম করেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলে পারিবারিকভাবে জানা গেছে।

এ বিষয়ে মাহীর স্বামী জাকির হোসেন ফরিদ সংবাদকর্মীদের জানান, তিনি সোমবার সকালে নাস্তা করে কলেজে চলে যান। কলেজে যাওয়ার পর তিনি মুঠোফোনে জানতে পারেন, স্ত্রী নুসরাত জাহান মাহী আত্মহত্যা করেছেন। তারপর তিনি দ্রুত বাড়িতে আসেন। এর মধ্যে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, মাহফুজুর রহমান ও নুসরাত জাহান মাহী নামের দুইজনের মরদেহ উদ্ধারপূর্বক সুরতহাল প্রতিবেদন সম্পন্ন এবং ময়নাতদন্তের জন্য মরদেহ দুইটি চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এছাড়াও দুইটি মৃত্যুর ঘটনায় আমরা তদন্ত করছি এবং এ বিষয়ে হাজীগঞ্জ থানায় পৃথক ২টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১