• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

নানা কর্মসূচির মধ্য দিয়ে হাজীগঞ্জ সরকারি পাইলট হাই স্কুলে ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৯ জুন, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ছয় দফা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে রোববার (৯ জুন) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং দোয়া ও মোনাজাত করা হয়।

এ দিন সকালে বিদ্যালয়ের হলরুমে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন, সহকারী প্রধান শিক্ষক মো. হোসাইনুল আজম। এরপর অনুষ্ঠিত আলোচনা সভায় সহকারী প্রধান শিক্ষকসহ বক্তব্য দেন, সহকারী অধ্যাপক মালেকা পারভীন, কলেজ শাখার সমন্বয়কারী মো. তাজুল ইসলাম, ভোকেশনাল শাখার সমন্বয়কারী মো. জহিরুল ইসলাম মজুমদার।

সিনিয়র শিক্ষক শ্যামল কৃষ্ণ সাহার উপস্থাপনায় এসময় আরও বক্তব্য দেন, সিনিয়র শিক্ষক মো. মিজানুর রহমান, বলাই চন্দ্র দে প্রমুখ। বক্তব্য শেষে জাতির পিতা বঙ্গবন্ধুসহ মহান স্বাধীনতা সংগ্রাম ও ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র শিক্ষক মহিউদ্দিন মো. নাজমুস শাহাদাত।

পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন শিক্ষকরা। এর আগে শিক্ষার্থীদের লেখা বিভিন্ন কবিতা ও প্রবন্ধ উপস্থাপন করা হয়। এসময় অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০