• শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া-মাহফিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৬ জুন, ২০২৪

হাজীগঞ্জ ডিগ্রি কলেজের উচ্চমাধ্যমিক ও বিএমটি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) কলেজের ছাত্র-শিক্ষক মিলনাতয়নে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ। তিনি তাঁর বক্তব্যে পরীক্ষার্থীদেরকে করণীয় সম্পর্কে অবহিত করেন এবং ভালো ফলাফল অর্জন করে পরিবার, কলেজের সুনাম বৃদ্ধি ও সততার সাথে দেশের কল্যাণে দায়িত্ব পালনের পরামর্শ দেন।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বক্তব্য দেন, উপাধ্যক্ষ মো. আনোয়ার উল্যাহ, গভার্ণিং বডির সদস্য বীরমুক্তিযোদ্ধা ফরহাদ হোসেন রতন, অধ্যাপক স্বপন কুমার পাল, শামসুজ্জামান মুন্সী, আজিম মজুমদার, এস.এম. আক্তার হোসেন, আবুল কাশেম, শিক্ষকদের মধ্য সহকারী অধ্যাপক নাজমা আক্তার, মোহাম্মদ মাকছুদুর রহমান, শ্রীকৃষ্ণ দে, বেলাল হোসেন, সেলিম মিয়া, প্রদীপ কুমার দাস, প্রভাষক আতিকুর রহমান প্রমুখ।

সহকারী অধ্যপক তৌহিদা আক্তারের উপস্থাপনায় একই সময়ে বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে কয়েকজন স্মৃতিচারণ করে বক্তব্য দেন। বক্তব্য শেষে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে মিলাদ-মাহফিল ও দোয়া পরিচালনা করেন, সহকারী অধ্যাপক আবু নোমান মো. মফিজুর রহমান। এরপর মূল্যায়ন পরীক্ষায় বিজ্ঞান, মানবিক, ব্যবসায় শিক্ষা ও বিএমটি শাখা থেকে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০