• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

বাকিলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন ড. অসীম কুমার দাস

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

দ্বিতীয়বারের মতো হাজীগঞ্জের বাকিলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন, প্রধানমন্ত্রী কার্যালয়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠি উন্নয়ন প্রকল্পের পরিচালক ড. অসীম কুমার দাস। বৃহস্পতিবার (২৭ জুন) বিকালে বিদ্যালয়ে হলরুমে অনুষ্ঠিত সভাপতি নির্বাচনে তাঁকে সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষণা করেন, প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম।

এর আগে সভাপতি নির্বাচনে বিদ্যালয়ের নব-নির্বাচিত ও হ্যাট্রিক অভিভাবক সদস্য মো. হোসেন মোল্লা লিটন সভাপতি পদে ড. অসীম কুমার দাসের নাম প্রস্তাব এবং শিক্ষক প্রতিনিধি রেহানা আক্তার সমর্থন করেন। এসময় সভাপতি পদে দ্বিতীয় কোন ব্যক্তির নাম প্রস্তাব না আসায় এবং উপস্থিত সবার সম্মতিক্রমে একক প্রার্থী হিসেবে ড. অসীম কুমার দাসকে সভাপতি ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার।

নির্বাচনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্য সচিব মো. মজিবুর রহমান, অভিভাবক সদস্য মো. এনামুল হক তোয়াব, মো. আবুল হোসেন লিটন, শ্যামল চন্দ্র দাস ও সংরক্ষিত অভিভাবক সদস্য তাজমীরা আক্তার লুবনা, শিক্ষক প্রতিনিধি মাওলানা মো. মজিবুর রহমান, মিল্লাতুন হোসাইন, সহকারী প্রধান শিক্ষক সুমন চন্দ্র সাহাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এদিকে নব-নির্বাচিত সভাপতি ড. অসীম কুমার দাসকে ফুলেল শুভেচ্ছা জানান বিদ্যালয়ের শিক্ষকসহ অভিভাবক ও দলীয় নেতৃবৃন্দ। এক প্রতিক্রিয়ায় পড়ালেখার মানোন্নয়নসহ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে জনপ্রতিনিধি, পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান লিটন, আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক হাওলাদার, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বিসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০