• রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী ও কলার হস্তান্তর এবার মুসলিম অধ্যুষিত দেশে নিষিদ্ধ হচ্ছে হিজাব পরিধান মৃতের সংখ্যা বেড়েছে : হজ পালন করতে গিয়ে সৌদিতে ৩৫ বাংলাদেশির মৃত্যু দিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা ছাগল কাণ্ড : সেই মতিউর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের পরিচালক পদেও রয়েছেন নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে গ্রেপ্তার মৌসুমেও মেঘনায় মিলছে না কাঙ্খিত ইলিশ, উঠছে না জেলেদের জ্বালানি খরচ চাঁদাবাজির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

ফেইসবুকে বুবলির স্ট্যাটাস নিয়ে তোলপাড়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২২ অক্টোবর, ২০২২

বিনোদন ডেস্ক:

এবার ফেইসবুকে বুবলির স্ট্যাটাস নিয়ে তোলপাড় চলছে। বেবী পাম্প প্রদর্শন, সন্তান ও শাকিব খানের সাথে বিয়ে এ নিয়ে এমনিতেই আলোচনায় রয়েছে বুবলি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বুবলী জানিয়েছেন, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে তার বিয়ে হয়েছে। এরপর ২০২০ সালের ২১ মার্চ তিনি সন্তানের মা হয়েছেন। শাকিব-বুবলীর এই ছেলের নাম শেহজাদ খান বীর। বিষয়টি নিয়ে ইতোমধ্যে অনেকেই মন্তব্য করছেন। এবার তাতে যোগ দিলেন অভিনেত্রী, নাট্যকার, পরিচালক-প্রযোজক ও সাংবাদিক ফাল্গুনী হামিদ।

বুধবার (১৯ অক্টোবর) একটি রেডিও চ্যানেলের মুখোমুখি হন টিভি অভিনেত্রী ও নির্মাতা ফাল্গুনী হামিদ। সেখানেই তিনি বুবলী-শাকিব ইস্যুতে কথা বলেন। সাংবাদিক, অভিনেত্রী ও নাট্যকার ফাল্গুনী হামিদের ভাষ্যে, ‘শুধু শাকিব খান নন, অপু-বুবলীও ভুল করেছেন। অভিনয়ে এসেই কেন একজন সুপারস্টারের প্রেমে পড়তে হবে, সন্তান গর্ভে ধারণ করতে হবে?’— প্রশ্ন রাখেন তিনি। দোষটা শুধু শাকিবের একার নন, এক্ষেত্রে মেয়েদেরও দোষ আছে বলে মনে করেন এই গণমাধ্যম ব্যক্তিত্ব।

ফাল্গুনীর এই মন্তব্য শুনে ভীষণ চটেছেন বুবলী। ক্ষোভ উগরে দিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। যদিও তিনি তার পোস্টে নাম উল্লেখ করেননি। তারপরও কারো বুঝতে বাকি নেই কাকে উদ্দেশ্য করে তার এই কড়া বার্তা। হঠাৎ করে বৃহস্পতিবার (২০ অক্টোবর) দেওয়া স্ট্যাটাসে কিসের ইঙ্গিত দিলেন বুবলী? এমন প্রশ্নেই এখন নেট দুনিয়া উত্তাল।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, ‘আপা , আপনি একাধারে লেখিকা, পরিচালক, নাট্যকার, অভিনেত্রী এবং সাংবাদিক-সহ নানান গুনে গুণান্বিত। আপনি অনেক সিনিয়র একজন ব্যক্তিত্ব। আমাদের এই মিডিয়া ইন্ডাস্ট্রিতে আপনার দ্বায়বদ্ধতা অনেক। আপনাকে আমি সম্মান করি।’

ফাল্গুনীর করা মন্তব্যের বিষয়ে নিজের প্রতিক্রিয়ায় বুবলী লেখেন, ‘যখন কোনো পার্টিকুলার বিষয়ে যেটা একান্তই কারো ব্যক্তিগত। সে বিষয়ে পুরোটা না জেনে কোথাও বিচারকের মতো কোনো বিচারমূলক কমেন্ট করেন, তখন আপনার কথার ভঙ্গিমা, শব্দের প্রয়োগ এবং একদিকে পক্ষপাতিত্বমূলক কমেন্টটা শুনলে বুঝতে আর বাকি থাকে না আপনি সেই বিষয়ে বা যাকে নিয়ে বলছেন সে ব্যক্তিকে প্রপারলি না জেনেই কমেন্ট করছেন।’

নিজের ক্ষোভের কথা জানিয়ে বুবলীর মন্তব্য, ‘আপনার এরকম আক্রমণাত্মক মনোভাব পোষণ করা কমেন্টটা দেখে অবাক হয়েছি। আমরা যাদের অভিভাবক ভাবছি তারা তাদের সকল সন্তানদের এক চোখে দেখেন না। দু:খজনক!’

পোস্টের শেষ দিকে বুবলী ইংরেজিতে একটি বাক্য জুড়ে দেন , ‘দ্যাট‘স হাউ উই লার্নিং ফ্রম দ্য সিনিয়রস!’। (আর এভাবেই আমরা বড়দের কাছ থেকে শিখি)।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর বুবলী নেটমাধ্যমে নিজের ‘বেবি বাম্প’র ছবি প্রকাশ করেন। জল বেশিদূর না গড়াতেই প্রকাশ্যে আসে শেহজাদ খান বীর। বাবা শাকিব ও মা বুবলী দুজনই জানান দেন তাদের নতুন সম্পর্ক ও সন্তানের কথা।

বর্তমানে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শেষ করেছেন এই তারকা জুটি। এ ছাড়া আরও নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন শাকিব খান। অন্যদিকে বুবলীও ব্যস্ত নতুন নতুন সিনেমার শিডিউল নিয়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০