• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

ইউপি সদস্য প্রার্থী জিসানকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা!

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি॥

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ২০২১ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য প্রার্থী মোঃ জিসান আহমেদ ও রোমান এর মধ্যে বিরোধের জের ধরে হামলা ও মামলার ঘটনায় আবারও নতুন করে মারধর ও পিটিয়ে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে।

দীর্ঘ প্রায় এক বছর বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ডে উত্তর তাতুঁয়া এলাকায় ইউপি সদস্য প্রার্থী রোমান এর লোকজন জিসান আহমেদ এর ওপর হামলা ও তাকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম এবং হত্যার চেষ্টা করে। জিসান আহমেদ উপজেলার সুলাতনাবাদ ইউনিয়নের তাতুঁয়া গ্রামের ওছমান মাষ্টারের ছেলে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে পরবর্তীতে রাতেই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়। বর্তমানে জিসান চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত জিসান আহমেদ জানান, আমি মেম্বার প্রার্থী হয়েছিলাম। ওই ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষ আমার ছোটভাইকে মারধর করে। মারধরের ঘটনায় আমি নিজে বাদী হয়ে মামলা করি। মামলাটি চলমান। বৃহস্পতিবার সেই মামলার নিয়মিত হাজিরা ছিল। ঘটনাটি ৭০হাজার টাকায় চেয়ারম্যানের মাধ্যমে সমাধানের কথা হয়। কিন্তু চেয়ারম্যান উপস্থিত না থাকায় আর সমাধান হয়নি। যে কারণে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উত্তর তাতুঁয়া এলাকার রায়মন মেম্বারের বাড়ীর সামনে ডেকে নিয়ে সোলায়মান, রিয়াদ, রাব্বি ও বায়জিদ হত্যার উদ্দেশ্যে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে রক্তাক্ত জখম করে। আমি প্রশাসনের কাছে এর বিচার দাবী করছি।

আহতের স্বজনরা জানান, হামলাকারীরা জিসান আহমেদ এর একটি স্মার্ট ফোন ও মানিব্যাগ নিয়েগেছে। মানিব্যাগে ১০-১২হাজার টাকাও ছিল। এই ঘটনায় হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হবে।

আহতের চাচাত ভাই নাছির বেপারী বলেন, মেম্বার প্রার্থী নিয়ে এর আগে আমার আরেক চাচাত ভাইকে মারধর করে। এই ঘটনায় মামলা হয়। সে মামলা আদালতে চলমান। এর মধ্যে তাকে বাড়ীতে ডেকে নিয়ে মারধর করে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি তার মাথা পেটেগেছে। উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসি। আমরা ঘটনার সাথে জড়িতদের বিচার দাবী করছি।

আহত জিসান আহমেদ এর মা শাহিদা বেগম বলেন, সন্ত্রাসী আমার ছোট ছেলেকে মারধর করেছে। এখন আবার আমার বড় ছেলেকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। আমি প্রশাসনের কাছে এর বিচার চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১