• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

সালথার সাড়ুক‌দিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের অ‌ভিভাবক সদস‌্য প‌দে নির্বাচন সম্পন্ন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
প্রতিনিধির পাঠানো ছবি।

সুজিত দত্ত, সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার আটঘর ইউ‌নিয়‌নের ঐ‌তিহ‌্যবাহী সাড়ুক‌দিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের প‌রিচালনা পর্ষ‌দের সাধারণ অ‌ভিভাবক সদস‌্য প‌দে দ্বিবা‌র্ষিক ‌নির্বাচ‌ন সম্পন্ন হ‌য়ে‌ছে। বুধবার সকাল ১০ টা থে‌কে শুরু হ‌য়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনু‌ষ্ঠিত হয়।

নির্বাচ‌নে মোট ভোটার র‌য়ে‌ছে ৫৫১ জন, নির্বাচ‌নে মোট ৮জন প্রতিদ্বন্দী প্রার্থী অংশ গ্রহন ক‌রে। ভোট গণনা শে‌ষে উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা অ‌ফিসার ও প্রিজাই‌ডিং অ‌ফিসার ‌বিনয় কুমার চা‌কী ফলাফল ঘোষণা ক‌রেন।

জানা যায়, বিদ‌্যাল‌য়ের সাধারণ অ‌ভিভাবক সদস‌্য প‌দে ৮জন প্রার্থী প্রতিদন্দীতা কর‌লেও ৪জন নির্বাচিত হ‌বেন। মোট ৫৫১ জন ভো‌টা‌রের ম‌ধ্যে ৪৩০ ভোট প্রদান ক‌রেন, এর ম‌ধ্যে মোঃ ইব্রাহীম মোল‌্যা ৩১২ ভোট, হা‌দিস মিয়া ২৮১ ভোট, মোঃ ও‌হিদুল ইসলাম মোল‌্যা ২৬২ ভোট, ই‌লিয়াস মাতুব্বর ২৬০ ভোট পে‌য়ে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন।

অপর দি‌কে মোঃ ইমারত হো‌সেন ১২০ ভোট, মোঃ শাহীন মোল‌্যা ১১৭ ভোট,শ‌ফিউল আলম ১১৫ ভোট এবং মোঃ ফজলুর রহমান পে‌য়ে‌ছেন ১১২ ভোট। সুষ্ঠ ও সুন্দর এবং ম‌নোরম প‌রিবে‌শে নির্বাচন সম্পন্ন হ‌য়ে‌ছে ব‌লে ভোটার, প্রতিদ্বন্দী প্রার্থী ও স্থানীয়রা জানায়। নির্বাচ‌নে ‌নিরাপত্তা নি‌য়েও সবাই প্রশংসা ক‌রেন।

সাড়ুক‌দিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের নির্বাচ‌নের প্রিজাই‌ডিং অ‌ফিসার ও উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা অ‌ফিসার বিনয় কুমার চা‌কী ব‌লে‌ন, ম‌নোরম প‌রি‌বে‌শে সকাল ১০টা থে‌কে অবাধ ও সুষ্ঠভা‌বে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়। ভোট গ্রহন শে‌ষে বিজয়ী‌দের নাম ঘোষণা করা হ‌য়ে‌ছে। আশ‌া কর‌ছি সবাই মি‌লে ঐ‌তিহ‌্যবাহী সাড়ুক‌দিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের শিক্ষার্থী বৃ‌দ্ধিসহ লেখাপড়ার মান উন্নয়নে অংশ নি‌বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১