• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

পরিস্কার পরিচ্ছন্নতার দিক থেকে হাজীগঞ্জ পৌরসভা প্রশসংনীয়: জেলা প্রশাসক কামরুল হাসান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

হাজীগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জেলা প্রশাসক কামরুল হাসান। বৃহস্পতিবার দুপরে তিনি হাজীগঞ্জ পৌরসভা পরিদর্শনে আসলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপন। পরে জেলা প্রশাক কামরুল হাসান পৌর পরিষদের সদস্যদের নিয়ে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন।

জেলা প্রশাসক কামরুল হাসান পৌরসভার হল রুমে পৌর পরিষদের সদস্য, কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময়কালে তিনি বলেন, হাজীগঞ্জ উপজেলা চাঁদপুর জেলার অন্যতম বাণিজ্যিক কেন্দ্র। হাজীগঞ্জের ব্যবসা-বাণিজ্য ও যোগা-যোগা ব্যবস্থা যেভাবে দিন দিনই উন্নতি হচ্ছে, এতেই দ্রুতই হাজীগঞ্জ পৌরসভার আরো একটি বাসস্ট্যাণ্ড প্রয়োজন। আগামী ৫/৭/১০ বছর পর জায়গা পাওয়া যাবেনা। তাই যতো দ্রুত সম্ভব এখন থেকেই একটি বাসস্ট্যাণ্ডের ব্যবস্থা করবেন।

জেলা প্রশাসক বলেন, হাজীগঞ্জ পৌরসভায় অবস্থিত খালগুলো খালগুলো উদ্ধার করে, পৌরকর্তৃপক্ষ সৌন্দর্য্যবর্ধন করতে পারেন। যেনো কোন বাড়ীর ময়লা আবর্জনা খালে ফেলতে না পারে সে ব্যবস্থা।

হাজীগঞ্জ পৌরসভার সৌন্দর্য্যরে প্রশংসা করে জেলা প্রশাসক বলেন, হাজীগঞ্জ পৌরসভাটি নিট এন্ড ক্লিন। রাস্তা-ঘাটে কোন ময়লা আবর্জনা নেই। এটি সত্যই প্রশংসার যোগ্য।

তিনি বলেন, হাজীগঞ্জ বাজারের ব্রীজের উপর কিছু গাড়ী রাখা হয়। পৌরসভার উচিত এগুলোতে হস্তক্ষেপ করা, যেনো চলাচলের পথ ব্রীজের উপর কোন গাড়ী রাখা না হয়।

পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়সভায় বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।

এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) মেহেদি হাসান মানিক, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকারিয়া হোসেন উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুর রহমান, পৌরসভার প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর ওয়ার্ডের মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, প্যানেল মেয়র-২ ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. আজাদ হোসেন, ১নং ওয়ার্ড কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোহাসীন ফারুক বাদল, ৫নং ওয়ার্ড কাউন্সিলর সুমন তপদার, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শাহআলম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনির হোসেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. কবির হোসেন, ১০নং ওয়ার্ড কাউন্সিলর মো. বিল্লাল হোসেন, ১১নং ওয়ার্ড কাউন্সিলর মো. সাদেকুজ্জামান মুন্সী ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহআলম।

পৌর প্যানেল মেয়র-৩ ও ১, ২ ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর রোকেয়া বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মমতাজ বেগম মুক্তা, ১০, ১১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুন নাহার আক্তার ঝুমু।

এ ছাড়াও পৌর করনির্ধারক আবু ইউছুফ, সহকারি (সিভিল) প্রকৌ. মো. ইদ্রিস সহকারি প্রকৌ. (পানি ও পয়নিস্কাষণ)

একই দিন বিকেলে হাজীগঞ্জ উপজেলাধীন ৩নং কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদ ভবন পরিদর্শনে গেলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান ৩নং কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া ও ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ভ‚মি অফিস পরিদর্শনে আসলে জেলা প্রশাসক কামরুল হাসানকে ফুলেল শুভেচ্ছা জানান ৪নং কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা স্বপন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১