• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলব উত্তরে দখলদার ইসরাইল আগ্রাসন এর বিরুদ্ধে, ফিলিস্তানি স্বাধীনতাকামীর পক্ষে বিক্ষোভ মিছিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

গাঁজায় ফিলিস্তিনি জনগণের ওপর ইসরায়েলের আগ্রাসনের প্রতিবাদে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল দারুল উলূম কাসিমিয়া ইসলামিয়া মাদরাসার উদ্যোগে দখলদার ইসরাইল আগ্রাসন এর বিরুদ্ধে, ফিলিস্তানি স্বাধীনতাকামীর পক্ষে বিক্ষোভ সমাবেশ ও মিছিল হয়েছে।

শুক্রবার (২০) অক্টোবর) জুম্মার নামাজের পর ষাটনল দারুল উলূম কাসিমিয়া ইসলামিয়া মাদরাসার আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি ষাটনল ইউনিয়নের আবু মার্কেট থেকে বের হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিণ করে পুনরায় আবু মার্কেট এসেছে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে ষাটনল দারুল উলূম কাসিমিয়া ইসলামিয়া মাদরাসার মুহতামিম মাওলানা শাহ্জালালের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মুফতি আবদুর রহমান, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা নোমান আহমদ প্রমুখ।
পরে মুফতি আমিনুল ইসলামের দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। বিক্ষোভ মিছিলে ষাটনল ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমাম ও সাধারণ মুসল্লীগণ উপস্থিত ছিলেন

এসময় বক্তারা বলেন, ফিলিস্তিনে আমাদের মুসলমান ভাই-বোনেরা রক্তে রঞ্জিত হচ্ছেন। মুসলমানদের ব্যথায় ব্যথিত হয়ে আমরা রাস্তায় নেমেছি। দখলদার ইহুদি সাম্রাজ্য অন্যায়ভাবে অবিচার করে চলেছে। আমরা মুসলমান হয়ে ঘরে বসে থাকতে পারি না। ফিলিস্তিনের নিরীহ মানুষের ওপর ইসরায়েলের আগ্রাসন ও নৃশংস হত্যার বিরুদ্ধে সারা বিশ্বের মুসলমানদের রুখে দাঁড়াতে হবে। পৃথিবী থেকে নিশ্চিহ্ন করে দিতে হবে অত্যাচারী দখলদারদের।

সমাবেশ শেষে নির্যাতিত ও হামলায় নিহত মুসলিমদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০