• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

কুখ্যাত বালুখেকো সেলিম খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার উপর হামলা করেছে-রেদওয়ান খান বোরহান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
ছবি-নতুনেরকথা।

ডিবিসি’র ‘ইলেকশন এক্সপ্রেস’ লাইভ সম্প্রচার অনুষ্ঠান চলাকালে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মৎসজীবী লীগ নেতা আলহাজ্ব রেদওয়ান খান বোরহানের উপর হামলার ঘটনা ঘটেছে।

১ অক্টোবর (রোববার) সকাল ১০টায় চাঁদপুর সদর উপজেলার লক্ষীপুর মডেল ইউনিয়নের ৮৫নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ঘটনা ঘটে।

এতে ২জন সাংবাদিকসহ অন্তত ২৫ নেতাকর্মী আহত এবং নির্বাচনী গণসংযোগের ব্যবহৃত ৪টি গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করেছেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

গুরুতর আহত সাংবাদিক গাজী মোঃ মহসিন এবং স্থানীয় আওয়ামী লীগ নেতা মফিজ পাটোয়ারী চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ডিবিসি নিউজের সিনিয়র রিপোর্টার হিমেল মাহবুব বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে রাজনৈতিক দলগুলোর মতামত নিয়ে ডিবিসির নির্বাচন নিয়ে বিশেষ আয়োজন ‘ইলেকশন এক্সপ্রেস’ নামে একটি অনুষ্ঠান আয়োজন হয়ে আসছে। এ নিয়ে চাঁদপুরে আমরা কয়েকটি অনুষ্ঠান করেছি। তারই ধারাবাহিকতায় আজ সকাল ১০টায় চাঁদপুর-৩ আসনের সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে একটি প্রাইমারি স্কুল মাঠে ডিবিসি ইলেকশন এক্সপ্রেস লাইভ অনুষ্ঠান চলাকালে অস্ত্র নিয়ে ৫০-৬০ জন দুর্বৃত্ত হামলা চালায়।

তিনি আরও বলেন, আজকে এ আয়োজনে যুক্ত ছিলেন, মৎস্যজীবী লীগের নেতা চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ মো. রেদওয়ান খান বোরহান।

এ বিষয়ে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, আজকে জনপ্রিয় টেলিভিশন ডিবিসি চ্যানেলের ‘ইলেকশন এক্সপ্রেস’ নামের একটি লাইভ অনুষ্ঠান ছিল আমাকে নিয়ে। অনুষ্ঠানটি চাঁদপুর সদরের লক্ষ্মীপুর ইউনিয়নে একটি স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। আমি ওই স্কুলের একজন দাতা সদস্য।

তিনি বলেন, লাইভ অনুষ্ঠান চলাকালে কুখ্যাত বালুখেকো সেলিম খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী আমাদের উপর আতঙ্কিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় শাহালম মাঝি, শামিম, জুয়েল, আল আমিন, বিল্লালসহ স্থারীয় সন্ত্রাসীরা অংশ নেয়।

হামলাকারীরা আমার নেতা-কর্মী এবং সমর্থকদের রক্তাক্ত করেছে। তাদের হামলা থেকে ডিবিসি নিউজ চ্যানেলের ক্যামেরার পারর্সন সবুজ, সাংবাদিক হিমেল মাহবুব এবং স্থানীয় দৈনিক চাঁদপুর প্রবাহের স্টাফ রিপোর্টার গাজী মহসিনও রেহায় পায়নি। সাংবাদিক মহসিনের নগদ পকেটে থাকা নগদ ১৪ হাজার টাকা চিনিয়ে নেয়।

আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, আমার নিজের এলাকায় এমন একটি ঘটনা এবং আমার দলের লোকদের কাছ থেকে কখনোই প্রত্যাশা ছিলো না। আমি এ ঘটনায় আমাদের অভিভাবক, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দিলাম। আমি কেন্দ্রীয় নেতার সাথে আলোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেবো।

এই বিষয়ে চাঁদপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহসীন আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনার স্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কেউ এখনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আমরা আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০