• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

মতলব উত্তরে চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন গোলাম রাব্বানী পাপ্পু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৬ জুন, ২০২৪

মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন প্রিন্ট টেক্স গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ মোহাম্মদ গোলাম রাব্বানী পাপ্পু। বুধবার (২৬ জুন) বিকেলে চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি গঠনকল্পে বিদ্যালয় সভা কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রিজাইডিং অফিসার ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস। সভায় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আশরাফুল আলম।
এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন বিএসসি, অভিভাবক সদস্য প্রতিনিধি মো. জাহিদ, মো. দ্বীন ইসলাম, মো. পলাশ দেওয়ান, বশির আল হেলাল ও সংরক্ষিত মহিলা সদস্য রুপালী রানী। সাধারণ শিক্ষক প্রতিনিধি তনয় চন্দ্র দে, আলমগীর দেওয়ান, নুরুন নাহার আক্তার উপস্থিত ছিলেন।
অভিভাবক প্রতিনিধি পলাশ দেওয়ান সভাপতি হিসেবে আলহাজ্ব মোহাম্মদ গোলাম রাব্বানী পাপ্পু’র নাম প্রস্তাব করেন। অপর সদস্য মো. দ্বীন ইসলাম সহ সকল প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিরা সর্ব সম্মতিক্রমে শিল্পপতি মোহাম্মদ গোলাম রাব্বানী পাপ্পুকে সভাপতি হিসেবে সমর্থন করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন বিএসসি বলেন, নির্বাচিত স্কুল কমিটির সদস্যরা পরবর্তী দুই বছর বিদ্যালয় পরিচালনা করবেন।
ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি শিল্পপতি আলহাজ¦ গোলাম রাব্বানী পাপ্পু বলেন, চরকালিয়া উচ্চ বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য।
আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই। এছাড়াও আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক সুবর্ণা চৌধুরী বীণা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহিকে। আমি চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের নেতৃৃত্বে চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে কাজ করে যাবো ইনশাল্লাহ। শিল্পপতি মোহাম্মদ গোলাম রাব্বানী পাপ্পু চাঁদপুর জেলা যুবলীগের কার্যকারী কমিটির সদস্যের দায়িত্ব পালন করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০