• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

বড়কুল পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি ইসহাকের পিতার দাফন সম্পন্ন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

মোহাম্মদ উল্যাহ বুলবুল:

হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপত এনায়েত করিম ইসহাকের পিতা ছিদ্দিকুর রহমান বেপারী মৃত্যুবরণ করেছে (ইন্না—রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। মঙ্গলবার সকাল নয়টায় ঢাকা ইসলামী ব্যাংক সেন্ট্রাল হসপিটালে তিনি মৃত্যুবরণ করেন। বাদ আছর ওনার নিজ বাড়ীতে জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি দীর্ঘ দিন শারীরিক ভাবে অসুস্থ ছিলেন, ঢাকা ইসলামি ব্যাংক সেন্ট্রাল হসপিটালে এক সাপ্তাহ লাইফ সার্পোটে থেকে মঙ্গলবার সকাল নয়টা শেষ নিশ্বাস ত্যাগ করেন।
তিনি একজন সহজ সরল দ্বীনি মানুষ ছিলেন, কৃষি কাজই ছিলো মূল পেশা, তিনি রাজনৈতিক কর্মকান্ড সাথে জড়িত ছিলেন না।

তার বড় ছেলে এনায়েত করিম ইসহাক ঢাকায় ম্যান পাওয়ারের ব্যবসা করেন এ ছাড়া তিনি ৬ নং বড়কুল পূর্ব ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও কমিউনিটি পুলিশ এর সাধারণ সম্পাদক দ্বায়িত্ব পালন করে আসছে।

মৃত্যুকালে ৫ পুত্র সন্তান ও ১ কন্যা সন্তান সহ ওয়ারিশ রেখে মারা যান।

জানাজা পড়ান মেঝো ছেলে হাফেজ শাহাবুদ্দিন ও দাফন শেষে মোনাজাত পরিচালনা করেন মধ্য বড়কুল দারুদ সালাম জামে মসজিদের ইমাম হাফেজ মাওঃ মোজাম্মেল হক।

জানাজা নামাজ বক্তব্য রাখেন মরহুমের বড় ছেলে এনায়েত করিম ইসহাক, ৬নং বড়কুল পূর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মাসুদ আহমেদ, বড়কুল দারুস সালাম জামে মসজিদের ইমাম হাফেজ মাওঃ মোজাম্মেল হক।

জানাযায় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, রোটাঃ আবু জাফর, শাহ এমরান হোসেন বাচ্চুসহ এলাকার মুসল্লিগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১