• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

কুমিল্লায় অসহায় পশু-পাখী বিনাচিকিৎসায় মৃত্যুবরণ রোধে চিকিৎসা ক্যাম্প

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩

কুমিল্লায় চিকিৎসক সংকটে কারনে অসহায় পশু-পাখী বিনাচিকিৎসায় মৃত্যুবরন রোধে চিকিৎসা ক্যাম্প করছে দৃষ্টান্ত ফাউন্ডেশন, কুমিল্লা। মঙ্গলবার দিনব্যাপী নগরীর নজরুল এভিনিউস্থ একটি মিডিয়া সেন্টারে এ চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

চিকিৎসা ক্যাম্পে ভেট মারুফ হাসান ইমরান প্রায় ৬০ টি বিড়াল ও কুকুরের ভ্যাক্সিনেশনসহ বিভিন্ন রোগের চিকিৎসা সেবা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, দৃষ্টান্ত ফাউন্ডেশন, কুমিল্লার প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইফ উদ্দিন রনী, সাংবাদিক দেলোয়ার হোসাইন আকাইদ, ভেট সামিয়া আফরিন ঐশী, মডারেটর ফাতেহা নুর লাবন্য, আলমগীর কবির, বিপ্লব হাসান, নিহাল আহম্মেদ নিলয়সহ আরো অনেকে।

দৃষ্টান্ত ফাউন্ডেশন, কুমিল্লার প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইফ উদ্দিন রনী জানান, সারাদেশের ন্যায় কুমিল্লায়ও পশু প্রানীর চিকিৎসক সংকটে অনেক পোষা ও অভিভাবকহীন পশু পাখি মারা যায়। এই অসহায় পশু পাখিদের জীবন রক্ষায় আমাদের এই আয়োজন। একটি প্রানী যেন চিকিৎসার অভাবে মারা না যায়, এজন্য আমাদের সকলকে এগিয়ে আসতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১