• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

জনশুণ্য হয়ে বিদেশি প্রভূদের কাছে ধর্না দিচ্ছে বিএনপি-মখা আলমগীর

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
কচুয়ার গাউছিয়া ছোবহানিয়া আলিম মাদ্রাসার অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড, যে জাতি যত বেশি শিক্ষিত সেই জাতি তত বেশি উন্নত।

ডুমুরিয়া মাদ্রাসার প্রায় ৫৬ ভাগ নারী শিক্ষার্থী রয়েছে। এই মাদ্রাসাকে উপজেলার শ্রেষ্ঠ মাদ্রাসা হিসাবে রূপান্তরিত করা হবে।

পাশাপাশি এখানে অচিরেই ডিজিটাল ল্যাব প্রতিষ্ঠা করা হবে। এ দেশের উন্নয়ন ধরে রাখতে হলে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই।

আজকের এই নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে আপনাদের উপস্থিতিই প্রমাণ বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের প্রতি আপনাদের আস্থা ও বিশ্বাস রয়েছে।

এই আস্থা ও বিশ্বাসের সের প্রতিফলন ঘটাতে হবে ২০২৪ সালের নির্বাচনে নৌকার প্রতীকে ভোট দিয়ে আবারো আওয়ামী লীগ সরকার গঠনে আপনাদের অগ্রণীভূমিকা পালন করতে হবে।

বিএনপি-জামাত হরতাল অবরোধ দিয়ে দেশকে অচল করার যে অবৈধ পায়তারা করছে তা কখনো শেখ হাসিনার সরকার সফল করতে দিবে না।

তারা জনশূন্য হয়ে বিদেশি প্রভুদের কাছে ধর্না দিচ্ছে অবৈধভাবে ক্ষমতা দখলের ।

আপনারা ঐক্যবদ্ধভাবে অগ্নিসন্ত্রাসকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে তাদেরকে প্রতিহত করতে হবে।

তিনি শনিবার বিকালে উপজেলার কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া গাউছিয়া ছোবহানিয়া আলিম মাদ্রাসার নবনির্মিত ৪ তলা ভবন উদ্বোধন শেষে মাদ্রাসার প্রাঙ্গনে অভিভাবক সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন।

সাবেক যুগ্ম-সচিব ও মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি মো. শাহাদাত হোসেন মজুমদারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর মিয়াজীর সঞ্চলনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম সওদাগর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো. জাবের মিয়া, মাদ্রাসার সুপার মাও. ইসতিয়াক আহমেদ বুলবুল ও সহসুপার মাও. আবুল হাশেম মিয়াজী, উপজেলা যুবলীগের সদস্য ইঞ্জি. মো. রাশেদ প্রমুখ।
এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইঁয়া,উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শহিদ দর্জি, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লালু, চাঁদপুর পরিষদের প্যানেল চেয়ারম্যান রওনক আরা রতœা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সালমা শহিদ, দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সভাপতি উজ্জল মজুমদার, ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জি. মো. ইব্রাহিম খলিল বাদলসহ স্থানীয় আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০