• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

চাঁদপুরে পৃথক ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৫ জুন, ২০২৪

চাঁদপুর শহরের ব্যাংককলোনী এলাকায় চিরকুট লিখে মো. সালাউদ্দিন মিয়া (৪৫) নামে ব্যাক্তির গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা এবং মতলব উত্তরে শাহাদাত হোসেন প্রধান (২৭) নামে যুবক ব্যাটারিচালিত অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছে।

মঙ্গলবার (৪ জুন) রাতে শহরের ব্যাংককলোনী আনোয়ার হোসেন জেটের বাড়ীতে সালাউদ্দিন আত্মহত্যা করে এবং সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম নাউরী গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে যুবক শাহাহাতের মৃত্যু ঘটে।

সালাউদ্দিন সদর উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত গিয়াস উদ্দিন মিয়ার ছেলে। তিনি স্ত্রী ও কন্যা সন্তানকে নিয়ে আনোয়ার হোসেন জেটের বাড়ীতে ভাড়া থাকতেন। পেশায় ছিলেন একটি বেসরকারি কোম্পানীর বিক্রয় কর্মী।

সালাউদ্দিন আত্মহত্যার পূর্বে চিরকুটে কাউকে দায়ী না করে তার আত্মহত্যার কারণ লিখেছেন। তার ক্ষোভ ছিল অর্থ ও ভালোবাসার অভাব।

চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আকরাম বলেন, সংবাদ পেয়ে রাত ৯টায় ঘটনাস্থল থেকে সালাউদ্দিনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়না তদন্ত এবং আইনী পক্রিয়া শেষে স্বজনদের নিকট হস্তান্ত করা হবে।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত শাহাদাত মতলব উত্তর উপজেলার নাউরী গ্রামের প্রধান বাড়ীর জালাল প্রধানের ছেলে। তিনি ব্যাটারি চালিত অটোরিকশা চালিয়ে জীবীকা নির্বাহ করতেন। তিনি দুই সন্তানের জনক।

শাহাদাতের ছোট বোন সুমাইয়া জানান, ভাই বিদ্যুৎস্পৃষ্ট হলে আমি দেখে চিৎকার দেই। লোকজন এসে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভাইকে মৃত ঘোষণা করেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাহাদাত প্রধানের মৃত্যু হয়। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় নিহত পরিবারের আবেদনের পরিপেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০