• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর

মেধাবীরাই গড়বে দেশের মানব সম্পদ: রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২

শাহরাস্তি ইঞ্জিনিয়ার এসোসিয়েশনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
শুক্রবার (২১ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

প্রধান অতিথির বক্তব্যে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্ত এমপি বলেন ‘আমরা বিশ্বাস করি, মেধাবীরাই গড়বে দেশের মানব সম্পদ। তাদের হাত ধরেই এগিয়ে যাবে। দেশ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব মাথা উঁচু করে দাড়িয়েছে। দেশের আর্থ-সামাজিক উন্নয়ন হয়েছে।

সংগঠনের সভাপতি ইঞ্জিঃ সোহাগ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিঃ ইমরান হোসেনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন রশিদ, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, গণপূর্তের ইঞ্জিনিয়ার মোঃ রহমত উল্যাহ, উপজেলা প্রকৌশলী মোঃ মেহেদী হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান, জনকল্যাণ ট্রেডার্সের সত্বাধিকারি মোঃ নজরুল ইসলাম, আবুল খায়ের স্টীলের সিনিয়র আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ শহিদুল ইসলাম, ইনসি সিমেন্টের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ আবদুল আলীম সরকার, সংগঠনের উপদেষ্টা ইঞ্জিঃ মোঃ মজিবুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১