• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে ৬টি ঘর পুড়ে ছাই

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
চাঁদপুরের শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬টি ঘর পুড়ে ছাই।

শাহরাস্তি প্রতিনিধিঃ
শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে ৪টি বসতঘর ও ২টিরান্নাসহ ৬টি ঘর পুড়ে ছাই হয়েছে।

২১ অক্টোবর শুক্রবার সকালে টামটা দক্ষিণ ইউনিয়নের ওয়ারুক গ্রামের বড় বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকা সূত্রে জানা যায় শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বাড়ির পুরুষ ও অন্যান্য সকলের কাজকর্ম নিয়ে ব্যস্ততা থাকার মধ্যে একই বাড়ির জব্বার মিয়ার ছেলে মোঃ মাহবুব আলম আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। মাহবুব আলম তার নিজ বসত করে আগুন লাগিয়ে দেন পরবর্তীতে তার জেঠার বসতঘরসহ আরো কয়েকটি ঘরে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠে। অগ্নিকান্ডের ঘটনা বাড়ির ৬টি ঘর সম্পূর্ণ ছাই হয়ে যায়। আগুনের লেলিহান দেখে বাড়ির লোকের ডাক চিৎকার শুনে এলাকার লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করে, শাহরাস্তি ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও একটি ঘরও রক্ষা করতে পারেননি। এর মধ্যে ৪টি ঘর ও মালামালসহ ৬টি ঘর সম্পূর্ণ পুড়ে চাই হয়ে যায়।

ঘরগুলো হলো মোঃ মকবুল হোসেনের ২টি বসত ঘর ও ১টিরান্নাঘর। মোজাম্মেল হোসেনের ১টি বসত ঘর ও ১টি রান্নাঘর। মাহবুব আলমের ১টি বসত ঘর ও১টি রান্নাঘরসহ ৬টি ঘর সম্পূর্ণ পুড়ে চাই হয়। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২০ লক্ষ টাকা। এলাকাবাসী মাহবুব আলমকে আটক করে পুলিশের সোপর্দ করে দেয়।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল আলম ভূঁইয়া মানিক, সদস্য মোঃ মজিবুর রহমানকে অগ্নিকান্ডার ঘটনাস্থলে গিয়ে বিষয়টি দেখার নির্দেশ দেন। অগ্নিকান্ডের বিষয়টি চেয়ারম্যান ও ইউপি সদস্য মুজিবুর রহমান ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০