• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

চাঁদপুর পৌর ১৫ টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের সাথে নূরুল ইসলাম নুরুর মতবিনিময়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার:

আগামী ৬ ডিসেম্বর চাঁদপুর পৌর আওয়ামীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সামনে রেখে চাঁদপুর পৌর ১৫ টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকদের সাথে মতবিনিময় সভা করেছেন পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব নূরুল ইসলাম নুরু।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পুরানবাজার মমিনবাগ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব নূরুল ইসলাম নূরু বলেন, আপনারা সমর্থন দিলে আমি চাঁদপুর পৌর আওয়ামীলীগের সভাপতি প্রার্থী হতে চাই।আর আপনারা না চাইলে আমি প্রার্থী হতে চাই না।আপনারা হলেন আমার মূল শক্তি। সভাপতি হই বা না হই সবসময় আপনাদের পাশে আছি ও থাকবো। তবে পৌর ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতাদের সাথে সমন্বয় করবো না, তা হবে না। আমি দলকে ভালবাসি, তাই রাজনীতি করি। সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করি।

তিনি আরও বলেন, আমি আওয়ামীলীগের পরিবারের সন্তান। রাজনীতির প্রতি হিংসার কারনে আমার নামে বিভিন্ন প্রভাগন্ডা ছড়ানো হচ্ছে। যদি আমার কোন দূর্নাম থাকে তাহলে আমি রাজনীতি করতে পারতাম না। সরকারের এনএসআই ও ডিএসবিসহ আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে সকল তথ্য রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

পৌর আওয়ামীলীগ সদস্য সেলিম মিয়াজীর সভাপতিত্বে ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম বিপ্লবের পরিচালনায় বক্তব্য রাখেন পৌর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাঁদপুর পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর খালেদা খানম, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন মানিক, সাংগঠনিক সম্পাদক তৈমুর রহমান টিপু, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. কামাল হাওলাদার, সাধারণ সম্পাদক মো. উজ্জ্বল তালুকদার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মফিজ বেপারী, সাধারণ সম্পাদক গাজী মো. হাসান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ুন কবির বেপারী, সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম গাজী, আব্দুল ওহাব বেপারী, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সেলিম খান, সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমেদ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম মোল্লা, সাধারণ সম্পাদক মো. মামুন জমাদার, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ইয়াছিন মিয়াজী (সোহাগ), সাধারণ সম্পাদক মো. আবু তাহের মোল্লা, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাপ্পী পাল, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মিজানুর রহমান বেপারী, সাধারণ সম্পাদক মো. সাখাওয়াত হোসেন পাটওয়ারী মানিক, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আবু জাফর খান, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইমরান হক গাজী, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. শাহ্ আলম মিয়া নান্নু, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মোজাম্মেল হক (মাস্টার) ও সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম মৃধা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১