• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

বিএনপি-জামায়াত আবারো ক্ষমতায় আসলে দেশ ধ্বংসস্তুপে পরিণত হবে: শিক্ষামন্ত্রী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
বিএনপি-জামায়াত আবারো ক্ষমতায় আসলে দেশ ধ্বংসস্তুপে পরিণত হবে
ছবি-ত্রিনদী

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, বিএনপি-জামায়াত যদি আবার ক্ষমতায় আসে দেশ ধ্বংসস্তুপে পরিণত হবে। তারা কখনও নিজেদের ছাড়া জনগণের চিন্তা করেননি। এই অপশক্তিকে প্রতিহত করতে হবে। সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যারা ৭১ এর মুক্তিযুদ্ধের দোশর, মানুষ পুঁড়িয়ে মেরেছে, গ্রেনেড হামলা করেছে, তাদেরকে আর এদেশের মানুষ ক্ষমতায় চায় না।

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে শহরের ওয়ারল্যাছ এলাকায় ইকরা মডেল একাডেমী মাঠে চাঁদপুর পৌর ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের আয়োজনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির জামায়াত ক্ষমতায় থাকার সময় সাধারণ মানুষ শান্তিতে ঘুমাতে পারে নি। তখন নৌকায় ভোট দেওয়ার কারনে মানুষকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। আজকে তারা মানবাধিকারে কথা বলে। যখন ছোট শিশু রাসেলকে হত্যা করা হয়েছিল, ৭৫ এ বঙ্গবন্ধুসহ সপরিবারে হত্যা করা হয়েছিল, বোমা মেরে ৫ শতাধিকের বেশি মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল। তখন কোথায় ছিল মানবাধিকার।

দীপু মনি বলেন, শেখ হাসিনা মুজিব বর্ষে ভূমিহীনদের খোঁজ করে গৃহ নির্মাণ করে দিয়েছেন। যিনি সরকারের জবাবদিহিতা নিশ্চিত করেন, তিনিই হলেন শেখ হাসিনা। শেখ হাসিনা আইনের শাসন নিশ্চিত করেছেন। সরকারের যত উন্নয়ন আছে ও বিএনপি জামায়াতের সকল কুকর্ম জনগণের কাছে আমাদের তুলে ধরতে হবে। বর্ধিত সভা সংগঠনের কাজের একটি অংশ। এখানে সংগঠনের অগ্রগতিসহ নানা বিষয়ে আলোচনা করা হয়। আমাদের নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল কাশেম গাজীর সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ন কবির সুমন, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক, কাউন্সিলর সফিকুল ইসলাম ও পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়কও কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী।

কাউন্সিলর অ্যাড. কবির হোসেন চৌধুরী ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সস্পাদক মহসীন গাজীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা যুবলীগ সদস্য আব্দুল গণি গাজী, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সস্পাদক আব্দুস টুনু, কাউন্সিলার আলমগীর গাজী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মারুফ মজুমদার, পৌর যুবলীগ সদস্য জাহিদুল ইসলাম মিলন, আল আমিন, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাকন গাজী, সদর উপজেলা যুবলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও যুবলীগ নেতা আরিফুর রহমান আরিফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০