• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ জুয়েল তপদার গ্রেফতার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :


হাজীগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ জুয়েল তপদার নামে এক মাদককারবারীকে আটক করা হয়েছে। সোমবার (৬ মে) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে ৯টার দিকে পৌরসভাধীন টোরাগড় এলাকা থেকে জুয়েলকে ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ আটক করা হয়।

থানা সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল আলম সঙ্গীয় ফোর্স। অভিযানে জুয়েল তপদারকে চ্যালেঞ্জ করে তল্লাশী করা হয়। এসময় তার কাছ থেকে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ইয়াবা বিক্রির কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়।

এরপর এদিন জুয়েল তপাদারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের এবং সোমবার তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজাতে পাঠানোর নির্দেশ দেয়। পুলিশ জানায়, জুয়েল তপাদার মাদক কারবারির সাথে জড়িত। এমন অভিযোগে তাকে দীর্ঘদিন নজরে রাখা হয়। সে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ী গ্রামের তপদার বাড়ী গিয়াসউদ্দিন তালুকদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ট্যাবলেটসহ মাদককারবারী জুয়েল তাপদারকে আটক করেছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানিয়ে তিনি বলেন, মাদক, চুরি, ডাকাতিসহ যেকোন অপরাধীকে ধরতে হাজীগঞ্জ থানা পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে। সুতরাং আমাদেরকে তথ্য দিন। তথ্য দাতার নাম গোপন রাখা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১