• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

ঘূণিঝড় সিত্রাংয়ের ৫ দিন পরেও হাজীগঞ্জে বিপদজনকভাবে সড়কের উপর ঝুলছে ভাঙ্গা গাছ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

মো. জহির হোসেন:

ঘূর্ণিঝড় ‘সিত্রাং’ এর প্রভাবে হাজীগঞ্জে বলাখাল-রামপুর-ভাটরা সড়কের কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ভাটরা গ্রামের হাজীর গেইট ও প্রধানীয়া বাড়ি সংলগ্ন কালভার্টের পাশে রাস্তার উপর একটি গাছ ভেঙ্গে পড়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। গতকাল বিকালে গ্রামীণ এ সড়কটিতে সরজমিন পরিদর্শনে গেলে এমনটি দেখা দেখা যায়।

এর আগে গত সোমবার রাতের কোন এক সময়ে তীব্র বাতাসে গাছটি ভেঙ্গে পড়ে। কিন্তু গত দুইদিনেও ভাঙ্গা গাছটি অপসারণ করা হয়নি। অথচ ওই ভাঙ্গা ঝুলন্ত গাছের নিচ দিয়ে প্রতিদিন সিএনজিচালিত স্কুটার, ব্যাটারিচালিত অটোরিক্সা ও মিশুক, হোন্ডা, রিকশাসহ কয়েক শতাধিক ছোট যানবাহন ঝুঁকিপূর্ণভাবে চলাচল করছে।

এতে করে যে কোন সময় হতে পারে দূর্ঘটনা এবং ঘটতে পারে প্রাণহানী। এমনটিই আশংকা করছেন স্থানীয় ও এলাকাবাসীসহ সড়কে চলাচলকারী পরিবহনের চালক ও যাত্রীরা। তাই সড়ক থেকে ভাঙ্গা গাছটি দ্রুত অপসারণ করার দাবি জানান স্থানীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১