• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে শীতবস্ত্র ও পিঠা উৎসব শুরু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
হাজীগঞ্জে সান্ত্বনা সুপার মার্কেটে শীতবস্ত্র ও পিঠা উৎসবের উদ্বোধনীয় অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান খাঁন।

হাজীগঞ্জে মাসব্যাপী শীতবস্ত্র ও পিঠা উৎসব শুরু হয়েছে। রোববার বিকালে হাজীগঞ্জ বাজারস্থ স্বান্ত্বণা সুপার মার্কেটে এ শীতবস্ত্র ও পিঠা উৎসবের উদ্বোধন করেন, মার্কেটের স্বত্ত্বাধীকারী, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান খাঁন বাচ্চু।

উৎসবের আয়োজক নারী উদ্যোক্তা হাসিনা আক্তার শেলী, ফারুক আহমেদ, হাছানুজ্জামান মুন্সী ও রিয়াদ হোসেন জানান, গ্রাম বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি রক্ষায় পিঠা উৎসবের আয়োজনের পাশাপাশি সুলভ মূল্যে শীতবস্ত্র (কম্বল) এবং মার্কেটে সবধরণের পোশাক, তৈজসপত্র, জুতা ও মুদি মালামালসহ অন্যান্য প্রয়োজনীয় পন্য ক্রয়ের ব্যবস্থা রয়েছে।

এ ছাড়াও কেনাকাটার পাশাপাশি শিশু ও কিশোরদের বিনোদনের জন্য প্রতিদিন বায়োস্কোপ, রেলগাড়ি, বিমানসহ বিভিন্ন রাইড এবং সব বয়সিদের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা রয়েছে।

এ বিষয়ে আয়োজক ফারুক আহমেদ বলেন, স্বান্ত্বনা সুপার মার্কেটে মাসব্যাপী শীতবস্ত্র ও পিঠা উৎসব চলবে। তবে দর্শনার্থী ও ক্রেতাদের সাড়া পেলে পুরো শীতে আমাদের এ আয়োজন অব্যাহত থাকবে।

হাজীগঞ্জে সান্ত্বণা সুপার মার্কেটে শীতবস্ত্র ও পিঠা উৎসবের উদ্বোধন করছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান খাঁন বাচ্চু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০