• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে শীতবস্ত্র ও পিঠা উৎসব শুরু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
হাজীগঞ্জে সান্ত্বনা সুপার মার্কেটে শীতবস্ত্র ও পিঠা উৎসবের উদ্বোধনীয় অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান খাঁন।

হাজীগঞ্জে মাসব্যাপী শীতবস্ত্র ও পিঠা উৎসব শুরু হয়েছে। রোববার বিকালে হাজীগঞ্জ বাজারস্থ স্বান্ত্বণা সুপার মার্কেটে এ শীতবস্ত্র ও পিঠা উৎসবের উদ্বোধন করেন, মার্কেটের স্বত্ত্বাধীকারী, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান খাঁন বাচ্চু।

উৎসবের আয়োজক নারী উদ্যোক্তা হাসিনা আক্তার শেলী, ফারুক আহমেদ, হাছানুজ্জামান মুন্সী ও রিয়াদ হোসেন জানান, গ্রাম বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি রক্ষায় পিঠা উৎসবের আয়োজনের পাশাপাশি সুলভ মূল্যে শীতবস্ত্র (কম্বল) এবং মার্কেটে সবধরণের পোশাক, তৈজসপত্র, জুতা ও মুদি মালামালসহ অন্যান্য প্রয়োজনীয় পন্য ক্রয়ের ব্যবস্থা রয়েছে।

এ ছাড়াও কেনাকাটার পাশাপাশি শিশু ও কিশোরদের বিনোদনের জন্য প্রতিদিন বায়োস্কোপ, রেলগাড়ি, বিমানসহ বিভিন্ন রাইড এবং সব বয়সিদের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা রয়েছে।

এ বিষয়ে আয়োজক ফারুক আহমেদ বলেন, স্বান্ত্বনা সুপার মার্কেটে মাসব্যাপী শীতবস্ত্র ও পিঠা উৎসব চলবে। তবে দর্শনার্থী ও ক্রেতাদের সাড়া পেলে পুরো শীতে আমাদের এ আয়োজন অব্যাহত থাকবে।

হাজীগঞ্জে সান্ত্বণা সুপার মার্কেটে শীতবস্ত্র ও পিঠা উৎসবের উদ্বোধন করছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান খাঁন বাচ্চু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১