• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর যুব ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

মুহাম্মদ বাদশা ভূঁইয়া।।
১ এপ্রিল শনিবার চাঁদপুর যুব ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়ানুষ্ঠানএলিট চাইনিজ রেস্টুরেন্ট অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল। বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর পৌরসভার কাউসিন্সর সোহেল রানা, চাঁদপুর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ রবিন পাটওয়ারী প্রমুখ।

ইফতার পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল বলেন, এই সংগঠনটি নির্বাচনকালীন আমার পাশে ছিলো। আর আমিও সবসময় এই সংগঠনের পাশে ছিলাম ভবিষ্যতেও প্রত্যেকটি ভালো কাজে পাশে থাকবো। সংগঠনের সদস্যরা আন্তরিক বলেই যে কোনো অনুষ্ঠান আয়োজন করা সম্ভব হয়। ইতিপূর্বে সংগঠনটি সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কাজ করেছে। করোনাকালীন সংগঠনটি মানুষের কল্যানে নিয়োজিত ছিলো।

সংগঠনের সভাপতি মামুন ভূঁইয়ার সভাপতিত্বে প্রতিষ্ঠাতা সভাপতি ও কার্যকরী সদস্য উজ্জ্বল হোসাইনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শাহাজালাল খান রাসেল।

উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মোঃ শাহ আলম বকাউল, রানা সাহা, মুহাম্মদ বাদশা ভূঁইয়া, মোঃ আনিছুর রহমান চাইম, মোঃ রিপন ঢালী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন রায়, সাইফুল ইসলাম আকাশ, মোঃ ইমাম হোসেন, মোঃ মোবারক হোসেন বাবু, অর্থ সম্পাদক মোঃ ফারুক মোর্শেদ সুমন, সাংগঠনিক সম্পাদক রানা রায়, মোঃ নূরে আলম মিয়াজী, মোঃ আসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ হাসনাত, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, দুর্যোগ ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ আল-আমিন, মহিলা বিষয়ক সম্পাদক আয়েশা আক্তার রুপা, সমাজকল্যাণ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান খান, সাহিত‍্য ও সাংস্কৃতিক সম্পাদক রাকিব হাসান শ্রাবন, যুব ও ক্রীড়া সম্পাদক মাসরুর হাসান তামিম, কার্যকরী সদস‍্য : শেখ মোঃ হানিফ, মোঃ সুজন গাজী, মন্জুর হোসেন। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন রামপুর পৌরসভার সচিব রাকিব হোসাইন, চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের স্বাস্থ্য প্রশিক্ষক মুহাম্মদ জাকির হুসাইন, বিশিষ্ট ব্যবসায়ী লিটন হোসেনসহ অতিথি ও মুসল্লিরা।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রঘুনাথপুর ওয়াপদা জামে মসজিদের ইমাম আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানটি সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও কার্যকরী সদস্য শেখ মোঃ হানিফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০