• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

সালথায় উপনির্বাচনে ভোট কেন্দ্র ভোটার উপস্থিতি কম

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
প্রতিনিধির পাঠানো ছবি।

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় জাতীয় সংসদের- ২১২ ফরিদপুর-২ শূন্য আসনের উপ-নির্বাচন শনিবার (৫ নভেম্বর) সকাল ৮ থেকে ভোটগ্রহন শুরু হয়েছে। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। এ ভোট ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

সকাল থেকেই ভোটাদের উপস্থিত রয়েছে শূন্য। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকার ঘটনা ঘটার খবর পাওয়া যায়নি।

উপজেলার ৮টি ইউনিয়নে মোট ৫০টি কেন্দ্রে ভোটগ্রহন অনুষ্ঠিত হচ্ছে। উপজেলার মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৩২ হাজার ৪শত ৪০জন । এর মধ্যে পুরুষ ভোটার ৬৯ হাজার ৫৩জন এবং নারী ভোটার ৬৩ হাজার ৪শত ৭জন।

জাতীয় সংসদ সদস্য (এমপি) পদে প্রার্থী হিসেবে ভোট যুদ্ধে রয়েছেন ২জন। তারা হলেন, সদ্য প্রয়াত সংসদ উপনেতা বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর চৌধুরী লাবু বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক এবং বাংলাদেশ খেলাফত আন্দোলন মনোনীত এ্যাডভোকেট জয়নুল আবেদীন বকুল মিয়া বটগাছ প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

সালথা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার জীবাংশু দাস বলেন, সকাল থেকেই ভোটারের সংখ্যা কম, বেলা বাড়লে ভোটারের সংখ্যা বাড়তে পারে। এখন পর্যন্ত এই কেন্দ্রে মোট ১৩৪জন ভোট প্রয়োগ করেছেন।

প্রসঙ্গত, ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গত ১১ সেপ্টেম্বর সংসদীয় এই আসন শূন্য ঘোষণা করা হয়। ২৬ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১