• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

কচুয়ায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৭ নভেম্বর, ২০২২

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়াঃ
কচুয়ায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ চত্তরে এ মেলার আয়োজন করা হয়। ফিতা কেঁটে মেলার উদ্বোধন করে কচুয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম।

মেলা উদ্বোধনের পূর্বে উপজেলার নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। মেলার উদ্বোধন শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসানের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবউল আলমের সঞ্চালনায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- কচুয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. ইবনে আল জায়েদ হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুল মবিন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, পল্লীবিদ্যুৎ কচুয়া জোনাল অফিসের ডিজিএম মো. বেলায়েত হোসেন, কচুয়া থানার ওসি (তদন্ত) হারুন অর রশিদ, উপজেলা আইসিটি কর্মকর্তা মোশারফ হোসেন প্রমুখ। মেলায় উপজেলার সরকারি বিভাগ ও অধিদপ্তরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মোট ২৫টি স্টলের আয়োজন করে। সমাপনী অনুষ্ঠানে মেলায় শ্রেষ্ঠ স্টল স্থাপনকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১